বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২:৩৯ পূর্বাহ্ন

শিরোনাম :
ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড, চূড়ান্ত অনুমোদন বন্ধ হচ্ছে অবৈধ মোবাইল হ্যান্ডসেট দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে সাংবাদিকদের কাজ করতে হবে : প্রধানমন্ত্রী জাতির জনকের প্রতিকৃতিতে ঢাকাস্থ গোপালগঞ্জ সাংবাদিক সমিতির নতুন কমিটির শ্রদ্ধা নিবেদন নিক্সনকে ৮ সপ্তাহের আগাম জামিন নিজস্ব প্রতিবেদক বিএনপির মত ইতিহাসে এমন ব্যর্থ দল আর কেউ দেখেনি-ওবায়দুল কাদের সম্পত্তি হাতিয়ে নিতে অন্য নারী দিয়ে স্বামীর বিরুদ্ধে ধর্ষণ মামলা! ধামরাইয়ে বালিয়া ইউনিয়নে শেখ রাসেল এর জন্মদিন পালিত ফরিদপুরে প্রতারক হাচান কবিরাজের কান্ড! (পর্ব-১) নাগরপু‌রে পাকু‌টিয়া ইউ‌নিয়‌নে, নারী ধর্ষন ও নির্যাতন বি‌রোধী বিট পু‌লি‌শিং সমা‌বেশ অনু‌ষ্ঠিত
মাগুরা মহম্মদপুর সজীবের রমরমা মাদক ব্যবসা! নেই পুলিশের নজরদারী

মাগুরা মহম্মদপুর সজীবের রমরমা মাদক ব্যবসা! নেই পুলিশের নজরদারী

নিজস্ব প্রতিনিধি : মাগুরা জেলার, মহম্মদপুর থানাধীন রাজাপুর ইউনিয়ন এলাকায় চলছে রমরমা মাদক ব্যবসা। ওই এলাকায় সন্ধ্যার পরই বাংলা মদ, গাঁজা ও ইয়াবা ট্যাবলেট বিক্রি হচ্ছে অবাধে। রাজাপুর এলাকায় মাদক ব্যবসা নিয়ন্ত্রণ করছে রাজাপুর বাজারের পাশে, সরদার বাড়ীর পাশে অবস্থিত মৃত আজিজার মাষ্টারের ছেলে সজীব।

জানা যায়, মাদক ব্যবসায়ী সজীব রাজাপুর গড়ে তুলেছে মাদক বিক্রির নেটওয়ার্ক। রাজাপুর এলাকা থেকে মাগুরা ও মহম্মদপুরের বিভিন্ন জায়গায় মাদকদ্রব্য সাপ্লাই করা হচ্ছে। সজীবের মাদক বানিজ্যের মূল স্পট হলো রাজাপুর ব্রীজ ও রাজপাট হাই স্কুল মাঠের দক্ষিণে পল্লী বিদ্যুত অফিসের পাশে ফাঁকা মাঠ। প্রতিদিন রাতে গাঁজা ও ইয়াবা আসে সজীবের কাছে। এখান থেকে মাগুরার বিভিন্ন এলাকায় গাঁজাসহ বিভিন্ন মাদকদ্রব্য সাপ্লাই হচ্ছে। সজীবের সিন্ডিকেটে অন্যতম সদস্যরা হচ্ছে রাজপাট এলাকার জিঞ্জার আলীর ছেলে সাহেব, নিত্যানান্দপুর গ্রামের শহীদ বিশ্বাসের ছেলে ফিরোজ ও রাজাপুরের নামধারী কাঠ ব্যবসায়ী আমিনুর।
স্থানীয় সূত্রে জানা গেছে, সজীবের মাদক ব্যবসার ক্ষমতার নেপথ্যে রয়েছে দলীয় নেতাদের আশ্রয় ও প্রশাসনের নীরব ভূমিকা। পুলিশকে ম্যানেজ করে মাদক ব্যবসা পরিচালনা করছে সজীব। প্রতি সপ্তাহে রাজাপুর ফাঁড়ীর ইনচার্জকে মাসহারা দিয়ে এই মাদক বাণিজ্য চালিয়ে আসছে।
অপর একটি সূত্র জানায়, রাজাপুর এখন মাদকের আখড়ায় পরিণত হয়েছে। সন্ধ্যার পরই বাংলা মদ, গাঁজা ও ইয়াবা ট্যাবলেট বিক্রি হয়। মাদকের করাল গ্রাসে রাজাপুর, মহম্মদপুর ও মাগুরা বিভিন্ন এলাকার জনজীবন বিপন্ন হয়ে পড়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2018 khoborbangladesh.com
Desing & Developed BY ThemesBazar.Com