শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৭:৪৪ অপরাহ্ন

ঢাকার যেসব এলাকায় করোনা রোগী শনাক্ত

ঢাকার যেসব এলাকায় করোনা রোগী শনাক্ত

খবর বাংলাদেশ

করোনা ভাইরাসে দেশে নতুন করে আরও ৩ জন মারা গেছেন। এতে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২০ জনে। নতুন করে আক্রান্ত হয়েছে ৫৪ জন। এরমধ্যে ঢাকারই ৩৯ জন। এ নিয়ে ঢাকাতে এখন পর্যন্ত আক্রান্ত হয়েছেন ১২২ জন।

বাকি শনাক্ত ১৫ জন ঢাকার বাইরে। সবিমিলয়ে দেশে ভাইরাসটিতে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২১৮ জন।

বুধবার দুপুরে স্বাস্থ্য অধিদফতরের করোনাভাইরাস সংক্রান্ত নিয়মিত হেলথ বুলেটিনে এ তথ্য জানানো হয়।

ঢাকায় আক্রান্তদের মধ্যে আদাবর- ১, মোহাম্মদপুর- ৬, বছিলা- ১, ধানমন্ডি- ৯, ঝিগাতলা- ৩, সেন্ট্রাল রোড- ১, গ্রীন রোড- ২, শাহবাগ- ১, বুয়েট- ১, হাজারীবাগ-১, উর্দু রোডে-১, চক বাজার- ২, লালবাগ- ৫, বাবুবাজার- ২, ইসলামপুর- ২, লক্ষীবাজার- ১, নারিন্দা- ১, সোয়ারীঘাট- ৩, ওয়ারী- ৯, কোতোয়ালি- ১, বংশাল- ১, যাত্রাবাড়ী- ৫, পুরানা পল্টন- ২, ইস্কাটন- ১, বেইলি রোড- ১, মগবাজার- ১, বাসাবো- ৯, রামপুরা- ১, শাহজাহানপুর- ১, বাড্ডা- ১, বসুন্ধরা আবাসিক এলাকা- ৩, নিকুঞ্জ- ১, আশকোনা-১, উত্তরা- ৫, গুলশান- ৬, মহাখালী-১, তেঁজগাও- ২, কাজীপাড়া- ১, মিরপুর ১০ নম্বর- ২, মিরপুর ১১ নম্বর- ২, মিরপুর ১৩ নম্বর- ১, মিরপুর ১ নম্বর- ৮, শাহ আলীবাগ- ২, পীরেরবাগ- ১, টোলারবাগ-১, উত্তর টোলারবাগ-৬ শনাক্ত করা হয়েছে।

নতুন আক্রান্তদের মধ্যে ১১ থেকে ২০ বছর বয়সী ৫ জন, ২১ থেকে ৩০ বছর বয়সী ১৫ জন, ৩১ থেকে ৪০ বছর বছর বয়সী ১০ জন, ৪১ থেকে ৫০ বছর বয়সী ৭ জন, ৫১ থেকে ৬০ বছর বয়সী ৭ জন এবং ষাটোর্ধ্ব রয়েছেন ১০ জন।

প্রসঙ্গত, চীনের উহান থেকে ছড়িয়ে পড়া করোনাভাইরাসে বিশ্বজুড়ে আক্রান্তের সংখ্যা এখন পর্যন্ত ১৪ লাখ ৩৪ হাজারের বেশি। মারা গেছেন ৮২ হাজারের বেশি মানুষ। তবে তিন লাখের বেশি রোগী ইতোমধ্যে সুস্থ হয়েছেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2018 khoborbangladesh.com
Desing & Developed BY ThemesBazar.Com