শনিবার, ০৮ অগাস্ট ২০২০, ১১:১৮ পূর্বাহ্ন

শিরোনাম :
গোমস্তাপুরে আল-মদিনা ক্লিনিকে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যুর অভিযোগ টেকনাফে বন্দুকযুদ্ধে ইউপি সদস্যসহ দুই মাদক কারবারি নিহত নওগাঁয় জেল থেকে বেরিয়ই ফিল্মি স্টাইলে মারপিট, দোকান ভাংচুর ও লুটপাট মিরপুর প্রেসক্লাবের নতুন সভাপতি গোলাম কাদের ও সাধারণ সম্পাদক মীর পলাশ কুষ্টিয়ায় নৈরাজ্যের বিরুদ্ধে সম্পাদকদের ক্ষোভ প্রকাশ সাতক্ষীরার দেবহাটার ইজিবাইক চালক মনিরুল হত্যার আসামীদের গ্রেফতার ও ফাঁসির দাবী  সবজি বোঝাই ট্রাকে অস্ত্রের চালান! নওগাঁয় লিটন ব্রিজের একাংশ দখল ভ্রাম্যমান দোকানে: কর্তৃপক্ষ নিরব সাতক্ষীরা ভোমরা স্থলবন্দরের করোনার কারণে দেখা দিয়েছে চরম সংকট  চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মাহবুব, সহ-সভাপতি জোবদুল ও সম্পাদক অলক
অর্থ-সম্পদ বৃদ্ধির জন্য যারা দলের ভাবমূর্তি নষ্ট করবে তাদের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি ওবায়দুল কাদেরের

অর্থ-সম্পদ বৃদ্ধির জন্য যারা দলের ভাবমূর্তি নষ্ট করবে তাদের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি ওবায়দুল কাদেরের

নিজস্ব প্রতিবেদক
দলের ভেতরে বর্ণচোরা সেজে যারা অর্থসম্পদ বৃদ্ধির চেষ্টা করে দলের ভাবমূর্তি বিনষ্ট করবে তাদের ছাড় দেওয়া হবে না বলে হুশিয়ার করে দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
তিনি আজ সকালে তাঁর সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংয়ে এ হুশিয়ারি উচ্চারণ করেন।
আওয়ামী লীগ এদেশের মাটি ও মানুষের সংগঠন, জনগণের বুকের গভীরে রয়েছে এর শেকড় উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন দলে এসেই যারা দলের নাম ভাঙ্গিয়ে অনিয়মের  আশ্রয় নেয় তাদের কাউকে ভাগ্য বদলাতে দেওয়া যাবে না।
তিনি বলেন দলের দুঃসময়ের পরীক্ষিত কর্মীদের পেছনে রেখে,আওয়ামী লীগে আশ্রয়ী,লোভী, ষড়যন্ত্রকারীদের আর সুযোগ নেই।
অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সরকারের অবস্থান অত্যন্ত কঠোর, এ বিষয়ে শেখ হাসিনা সরকার স্ব-প্রণোদিত হয়ে দুর্নীতি উদঘাটন করে এবং আইনগত ব্যবস্হা গ্রহণ করে আসছে জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন ক্যাসিনো বিরোধী অভিযান থেকে শুরু করে ত্রাণ কার্যক্রম,স্বাস্থ্যখাতসহ যেখানেই অনিয়ম দুর্নীতি সেখানেই কঠোর অবস্থানে সরকার।
করোনার এই পরিস্থিতিতে জনগণকে বাঁচানোর লক্ষ্যে সর্বাত্বক কাজ করছে সরকার ও আওয়ামী লীগ।
ইতিমধ্যে সকল রাজনৈতিক কর্মসূচি বাদ দিয়ে ক্ষেত্রবিশেষ সীমিত করে জনগণের দুর্দশা কমানো, সংক্রমণ রোধ এবং জীবীকার নিরাপত্তা বিধানকে রাজনীতি হিসেবে নিয়েছে বলে জানান সেতুমন্ত্রী।
ওবায়দুল কাদের বলেন বিএনপি অসহায় মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনার নামে সরকারের বিরুদ্ধে  বিষোদগার করে রাজনৈতিক বিচ্ছিন্নতাকাল উদযাপন করছে,তারা জনগণের দুর্দশা ও অসহায়ত্ব চোখে দেখে না।
বিএনপি সার্কাসের হাতির মতো নেতিবাচকতার বৃত্তে ঘুরপাক খাওয়া আর চিরাচরিত মিথ্যাচারকে রাজনৈতিক কৌশল হিসেবে নিয়েছে বলে জানান ওবায়দুল কাদের।
তিনি বলেন জনগণ এখন আর তাদের মিথ্যাচারে বিভ্রান্ত হয় না,বিএনপির মরিচা ধরা কৌশল আজ অকৌশলে রুপ নিয়ে বুমেরাং হচ্ছে।
ক্ষমতায় থেকে যারা দুর্নীতি, সাম্প্রদায়িকতা আর অনিয়মকে প্রাতিষ্ঠানিক স্বীকৃতি দিয়েছিলো এবং বঙ্গবন্ধুর খুনীদের আশ্রয় প্রশ্রয় ও পুনর্বাসিত করেছিলো- তাদের মুখে অনিয়ম নিয়ে কথা বলা শোভা পায় না বলেও জানান ওবায়দুল কাদের।
মির্জা ফখরুল সাহেবের কথায় কথায় মন্ত্রীদের পদত্যাগ দাবী প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন আন্দোলন ও নির্বাচনে ব্যর্থতার জন্য বিএনপির টপ টু বটম পদত্যাগ করা উচিত।
দেশের মানুষ এখন দোষারোপের রাজনীতি পছন্দ করে না, অথচ বিএনপি এমন মিথ্যাচার করে যে তার জবাব না দিয়েও পারা যায় না জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন এখন রাজনীতি হতে হবে মানুষকে বাঁচানো ও বৈশ্বিক সংকট করোনার সংক্রমণ রোধ।
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী আসন্ন কোরবানির ঈদে পশুরহাট বসানোর ক্ষেত্রে ঢাকা মহানগরীর দুই সিটি করপোরেশন যে সিদ্ধান্ত নিয়েছে, তা কঠোর ভাবে বাস্তবায়নের অনুরোধ জানিয়ে বলেন দেশব্যাপী পশুরহাটের অনুমতি প্রদানের ক্ষেত্রে বিদ্যমান বাস্তবতা ও করেনার সংক্রমণ রোধে প্রধান্য দিতে হবে এবং পাশাপাশি সিটি করপোরেশনের স্লটার হাউসগুলোকে কাজে লাগাতে হবে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2018 khoborbangladesh.com
Desing & Developed BY ThemesBazar.Com