বুধবার, ১২ অগাস্ট ২০২০, ০৩:৪০ পূর্বাহ্ন

শিরোনাম :
দিনাজপুরের নবাবগঞ্জের আশুরার বিলে ঘুরতে এসে তরুনীকে গণধর্ষণ সিরাজদিখানে  ঐকতান যুব ফাউন্ডেশন পরির্দশনে মুন্সীগঞ্জ ১আসনের এমপিএর এপিএস বঙ্গবন্ধুর হত্যার ষড়যন্ত্রের সঙ্গে জড়িতদের মুখোশ উন্মোচন করা প্রয়োজন: নাছিম ফরিদপুর বন বিভাগে চলছে উপকার ভোগী সমিতির নামে গায়েবী দলিল গোমস্তাপুরে আল-মদিনা ক্লিনিকে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যুর অভিযোগ টেকনাফে বন্দুকযুদ্ধে ইউপি সদস্যসহ দুই মাদক কারবারি নিহত নওগাঁয় জেল থেকে বেরিয়ই ফিল্মি স্টাইলে মারপিট, দোকান ভাংচুর ও লুটপাট মিরপুর প্রেসক্লাবের নতুন সভাপতি গোলাম কাদের ও সাধারণ সম্পাদক মীর পলাশ কুষ্টিয়ায় নৈরাজ্যের বিরুদ্ধে সম্পাদকদের ক্ষোভ প্রকাশ সাতক্ষীরার দেবহাটার ইজিবাইক চালক মনিরুল হত্যার আসামীদের গ্রেফতার ও ফাঁসির দাবী 
গোমস্তাপুরে আল-মদিনা ক্লিনিকে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যুর অভিযোগ

গোমস্তাপুরে আল-মদিনা ক্লিনিকে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যুর অভিযোগ

ফেরদৌস সিহানুক (শান্ত) চাঁপাইনবাবগঞ্জ
 চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে বেসরকারি আল মদিনা ক্লিনিকে ভুল চিকিৎসায় আশা খাতুন নামে এক গৃহবধূর মৃত্যুর অভিযোগ উঠেছে। নিহত ওই নারী উপজেলার বাঙ্গাবাড়ি ইউনিয়নের ইসলামপুর গ্রামের মতিউর রহমানের স্ত্রী।
নিহতের পরিবারের অভিযোগ সূত্রে জানা যায়, গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় আশা খাতুন এর প্রসব বেদনা শুরু হলে চিকিৎসার জন্য আল-মদিনা ক্লিনিকে ভর্তি করে। রাত ৮ টায় ওই গৃহবধূর সিজারিয়ান অপারেশন করা হয়। অপারেশনের নবজাতকটি সুস্থ থাকলেও ওই গৃহবধূর অবস্থা অবনতির হলে রাত একটার দিকে মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণের সিদ্ধান্ত নেয় ক্লিনিক কর্তৃপক্ষ। এ সময় গাড়িতে উঠানোর আগেই ওই গৃহবধূ মারা যায়। আজ সকালে ওই গৃহবধূর বাবার বাড়ি উপজেলার বাঙ্গাবাড়ী ইউনিয়নের গ্রামে দাফন সম্পন্ন হয়।
এ বিষয়ে আল-মদিনা ক্লিনিক এর ম্যানেজার আতাউর রহমান বলেন। ভুল অপারেশনে রোগীর মৃত্যুর মতো কোনো ঘটনা আমাদের ক্লিনিকে ঘটেনি
এ অভিযোগ প্রসঙ্গে ওই ক্লিনিকের ব্যবস্থাপনা পরিচালক  জনি জানান গতকাল আমি ক্লিনিকের বাইরে থাকার কারণে বিষয়টি আমি জানিনা।
এ বিষয়ে গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ জসিম উদ্দিন জানান ওই রোগী মৃত্যুর বিষয়টি নিয়ে কেউ অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2018 khoborbangladesh.com
Desing & Developed BY ThemesBazar.Com