বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ০৯:২৩ অপরাহ্ন

শিরোনাম :
গোমস্তাপুরে আল-মদিনা ক্লিনিকে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যুর অভিযোগ টেকনাফে বন্দুকযুদ্ধে ইউপি সদস্যসহ দুই মাদক কারবারি নিহত নওগাঁয় জেল থেকে বেরিয়ই ফিল্মি স্টাইলে মারপিট, দোকান ভাংচুর ও লুটপাট মিরপুর প্রেসক্লাবের নতুন সভাপতি গোলাম কাদের ও সাধারণ সম্পাদক মীর পলাশ কুষ্টিয়ায় নৈরাজ্যের বিরুদ্ধে সম্পাদকদের ক্ষোভ প্রকাশ সাতক্ষীরার দেবহাটার ইজিবাইক চালক মনিরুল হত্যার আসামীদের গ্রেফতার ও ফাঁসির দাবী  সবজি বোঝাই ট্রাকে অস্ত্রের চালান! নওগাঁয় লিটন ব্রিজের একাংশ দখল ভ্রাম্যমান দোকানে: কর্তৃপক্ষ নিরব সাতক্ষীরা ভোমরা স্থলবন্দরের করোনার কারণে দেখা দিয়েছে চরম সংকট  চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মাহবুব, সহ-সভাপতি জোবদুল ও সম্পাদক অলক
মিরপুর প্রেসক্লাবের নতুন সভাপতি গোলাম কাদের ও সাধারণ সম্পাদক মীর পলাশ

মিরপুর প্রেসক্লাবের নতুন সভাপতি গোলাম কাদের ও সাধারণ সম্পাদক মীর পলাশ

প্রান্ত পারভেজ তালুকদার

সকল প্রকার জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে আলোর পথে মিরপুর প্রেসক্লাব। ১৯৯৩ সালে স্থাপিত মিরপুর প্রেসক্লাব। যার রেজিং নং ১৮০৬(৯৫)/৯৭ ।মিরপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি, মোঃ গোলাম কাদের উপস্থিত থেকে আজ নতুন এই কমিটি গঠন করেন।এবং মিরপুর প্রেসক্লাবের সাইনবোর্ড উত্তোলন করেন। এসময় উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠাতা সভাপতি, গোলাম কাদের ও সাধারণ সম্পাদক, সৈয়দ শফিকুর রহমান পলাশ, যুগ্ম সাধানর সম্পাদক, জাকির হোসেন মোল্লাহ, অর্থ সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা আহসানুল্লাহ সহ অন্যান্য সাংবাদিকবৃন্দরা।

বহু তিতিক্ষার পরে মিরপুর প্রেসক্লাব ফিরে পেয়েছে ঐতিহ্য। অভিভাবকহীন এই প্রেসক্লাব টি যখন যে যার মত করে চালিয়েছেন, সকল কিছুর অবসান ঘটিয়ে মিরপুর প্রেসক্লাব তার নিজ গতিতে উদয়ন হল।

সভাপতি গোলাম কাদের বলেন, বিগত দিনে কে কি করেছে আমার অনুপস্থিতে সেটা দেখার বিষয় নয়, এখন সময় এসেছে হাল ধরার, এবং প্রকৃত সাংবাদিকদের নিয়ে এই প্রেসক্লাব আমি সাজাবো। আপনাদের সহযোগিতা পেলে আমি প্রেসক্লাবের সুনাম অর্জন করে যাব, যাতে করে কখনো আর কোন চাঁদাবাজ অসৎ ব্যক্তির নিয়ন্ত্রণে এই প্রেসক্লাব না যায়। সেদিকে খেয়াল রেখেই আমার এই অগ্রযাত্রা এবং আপনাদের সাথে একত্রিত হওয়া। আপনারা আমাকে সম্মান দিবেন আমি আপনাদেরকে ভালোবাসা দিব।

মিরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, সৈয়দ শফিকুর রহমান পলাশ বলেন, আমার অর্থের কন প্রয়োজন নেই, আমার চাঁদাবাজি করার ইচ্ছাও নেই, কখনো করবো না, এবং কাউকে করতেও দেব না।

কোন সদস্য যদি চাঁদাবাজি বা কোন প্রকার অপকর্মের সাথে জড়িত হয়, তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার জন্য আমি সবসময় প্রস্তুত থাকবো। আমি চাই মিরপুর প্রেসক্লাবের সুনাম ধরে রাখার জন্য আমাকে যা কিছু করার প্রয়োজন আমি শফিকুর রহমান পলাশ তাই করবো ইনশাআল্লাহ। কোন হিংসা নিন্দা নয়, কোনো গ্রুপিং নয়, আসুন মিলেমিশে সবাই কাঁধে কাঁধ মিলিয়ে চলি। এবং সবসময় সাংবাদিকদের পাশে থাকব এটাই আমার প্রতিজ্ঞা।

যুগ্ন সাধারন সম্পাদক, জাকির হোসেন মোল্লাহ বলেন, মিরপুর প্রেসক্লাবের উন্নয়নের জন্য প্রেসক্লাবের সার্থে আমি সবসময় প্রস্তুত আছি। নিঃস্বার্থে মিরপুর প্রেসক্লাবকে আলোর পথে এগিয়ে নিয়ে যাওয়াই আমার লক্ষ্য।

আরও উপস্থিত ছিলেন, দৈনিক গণমানুষের আওয়াজ এর সহযোগী সম্পাদক, শাহজাহান সিরাজ সবুজ, জনতার আলো ডটকম এর প্রকাশক ও সম্পাদক, প্রান্ত পারভেজ তালুকদার, বাংলাদেশ একাত্তর ডটকম এর প্রকাশক ও সম্পাদক, রাজু আহমেদ, আনন্দ টিভির রিপোর্টার, মুসা, দৈনিক নতুন সময় এর সাংবাদিক, মারুফ হায়দার, সাপ্তাহিক অপরাধ সূত্র পত্রিকার সাংবাদিক, আবুল কাশেম সহ প্রেসক্লাবের সকল সদস্যরা।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2018 khoborbangladesh.com
Desing & Developed BY ThemesBazar.Com