রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ১১:০২ অপরাহ্ন

শিরোনাম :
শীতে করোনার পরিস্থিতি খারাপের দিকে যেতে পারে, আশঙ্কা প্রধানমন্ত্রীর সেই মজনুর আদালতের ছয়তলা থেকে লাফিয়ে পড়ার চেষ্টা ভাঙ্গায় দুই দল গ্রামবাসীর মাঝে সংঘর্ষে আহত-২০ বিএনপির আন্দোলনের ডাক শুধু মুখেই – ওবায়দুল কাদের সিরাজদিখানে রাস্তার দাবীতে সড়ক অবরোধ ও মানববন্ধন র‌্যাবের অভিযানে চোলাইমদ সহ গ্রেফতার ১ ইউপি নির্বাচনে গঠনতন্ত্র মেনেই মনোনয়ন ফরম বিক্রি আওয়ামী লীগের ফরিদপুরে ভুমি অধিগ্রহণ নিয়ে সাবেক জেলা প্রশাসক সহ পান্না গ্রুপের এমডির বিরুদ্ধে মামলা।পর্ব(১) চিরনিদ্রায় শায়িত আল্লামা শফী বিকল্প চায়না চ্যানেল দিয়ে শুরু হল শিমুলিয়া-কাঠালবাড়ী নৌ-রুটে ফেরী চলাচল
টেকনাফে চুসাটের মিলনমেলা প্রীতি ফুটবল ম্যাচ ও নবীন বরণ আনুষ্ঠান সম্পন্ন

টেকনাফে চুসাটের মিলনমেলা প্রীতি ফুটবল ম্যাচ ও নবীন বরণ আনুষ্ঠান সম্পন্ন

আজিজ উল্লাহ,কক্সবাজার প্রতিনিধি

চিটাগং ইউনিভার্সিটি স্টুডেন্ট’স এসোসিয়েশন অব টেকনাফ (চুসাট) এর মিলনমেলা,প্রীতি ফুটবল ম্যাচ ও নবীন বরণ অনুষ্ঠান ২০২০ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৪ সেপ্টেম্বর) দুপুর ১২.০০ টার দিকে বাহারছড়া ইউনিয়নের স্থানীয় নোয়াখালী পাড়া দারুদ তাওহীদ দাখিল মাদ্রাসায় সভাপতি রবিউল আলম রবির সভাপতিত্বে মাদ্রাসার শ্রেণির কক্ষে চুসাটের নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।প্রোগ্রামের শুরুতে পরিচিতি পর্বের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়।এসময় উপস্থিত ছিলেন টেকনাফের চবি’র প্রাক্তন ছাত্র ও চলমান শিক্ষার্থী তথা চুসাট সদস্যরা।

নবীন বরণ আনুষ্ঠানে বক্তারা বলেন,সমাজে শিক্ষার আলোর মাধ্যমে অন্যায় দূর করতে হবে,টাকার পিছনে নয় সততা ও মানবিক আচরণের মাধ্যমে সামাজের পরিবর্তন করতে হবে। মাদকের করাল গ্রাস থেকে টেকনাফকে বাঁচাতে চুসাট সদস্যদের এগিয়ে আসারও আহবান জানানো হয়।শিক্ষার্থীদের সবার আগে নিজেরদের ক্যারিয়ার গঠনে যে যেই বিভাগে পড়াশোনা করে সেই বিভাগে নিষ্ঠার সাথে অধ্যাবসায় করতে আহবান করা হয়। ইংরেজিতে দক্ষতা অর্জনে ইংরেজি পত্রিকাসহ পাঠ্যবইয়ের ইংরেজি অনুবাদ অনুশীলনে শিক্ষার্থীদের প্রয়োজনীয়তা রয়েছে।শিক্ষা জীবনে শিক্ষার্থীরা সময়কে যে যত বেশি মূল্যায়ন করবে কর্মজীবনে সে তত বেশি মূল্যায়িত হবে। টেকনাফের বদনাম গোছাতে কোন শিক্ষার্থী যেন মাদকের সাথে সম্পৃক্ত না হয় তার জন্য অনুরোধ করেন বক্তারা।চলমান শিক্ষার্থীদের কোন প্রকার অসুবিধা হলে টেকনাফের প্রাক্তন কর্মজীবী চবিয়ানরা সর্ববিষয়ে পাশে তাদের থাকার অঙ্গীকার ও প্রতিশ্রুতি প্রদান করেন।টেকনাফের নবীন ও ভর্তিচ্ছু শিক্ষার্থীদের পাশে দাঁড়াতে চুসাটকে একটি সাংগঠনিক কাঠামোর উপর ভিত্তি করে প্রতিষ্ঠার আহ্বান জানান।সকল প্রকার বিপদাপদে চুসাট সদস্যদের পাশে থাকতে চলমান শিক্ষার্থীদের একটা ডাটাবেইজ তৈরি করা হবে বলে জানান,চুসাট সভাপতি রবিউল আলম রবি।

এদিকে দুপুরে মধ্যেভোজের পর নবীনদের বিভিন্ন উপহার সামগ্রী বিতরণের মাধ্যমে বরণ ও সমুদ্র সৈকতে প্রীতি ফুটবল ম্যাচের শেষে বিজয়ী দলের হাতে ট্রপি তুলে দেয়া ও র‌্যাফেল ড্রয়ের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

এসময় উপস্থিত ছিলেন,নুরুল বশর,সিনিয়র অফিসার, সোনালী ব্যাংক,টেকনাফ শাখা,জাহেদ হোছাইন, প্রভাষক, রাঙ্গুনিয়া আলম শাহ পাড়া কামিল মাদ্রাসা, মোহাম্মদ আবু তাহের,প্রভাষক,টেকনাফ সরকারি কলেজ,নুরুল বশর রাসেল,প্রভাষক,এম. শাহ আলম চৌধুরী ডিগ্রি কলেজ এবং চুসাট কার্যনির্বাহী সদস্য ও নবীন শিক্ষার্থীরা।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2018 khoborbangladesh.com
Desing & Developed BY ThemesBazar.Com