রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০২:২৭ অপরাহ্ন

শিরোনাম :
প্রতিবন্ধীর স্ত্রীকে ধর্ষণ চেষ্টা বিচারের দাবিতে মানববন্ধন পরিবেশ বান্ধব ঢাকা গড়তে বৃক্ষরোপন কর্মসূচি অব্যাহত থাকবে : দেলোয়ার হোসেন আদমদীঘিতে নড়বড়ে অবস্থায় রেল ব্রীজ, তবু ঝুঁকি নিয়ে চলছে ট্রেন জাতীয় ছাত্র সমাজ, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাথে বিভাগীয় সাংগঠনিক সম্পাদকদের মত বিনিময় সভা অনুষ্ঠিত মাদকাসক্ত ২৬ পুলিশ সদস্যকে চাকরিচ্যুত করা হচ্ছে সেই সাইফুরের রুম থেকে অস্ত্র উদ্ধার কুমারখালী মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ও অধ্যক্ষের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ  কুষ্টিয়া জেলা আ’লীগের সভাপতি সদর উদ্দিন খাঁন একজন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক গাইবান্ধায় প্রেমিকাকে ডেকে এনে গণ ধর্ষণ,আটক ৪ চাঁপাইনবাবগঞ্জে ৭২ হাজার টাকায় ধর্ষণের সালিস, ক্ষোভে কিশোরীর আত্মহত্যা
পিঁয়াজের বাজার অস্থির: প্রশাসনের পদক্ষেপে দাম কমলো অর্ধেকে!

পিঁয়াজের বাজার অস্থির: প্রশাসনের পদক্ষেপে দাম কমলো অর্ধেকে!

নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) প্রতিনিধি

নওগাঁর আত্রাইয়ে হঠাৎ করে পিঁয়াজের বাজার অস্থিতিশীল হয়ে পড়ায় বাজার নিয়ন্ত্রণে উপজেলা প্রশাসন দ্রুত পদক্ষেপ গ্রহণ করার ফলে একলাফে দাম কমলো অর্ধেকে।

জানা গেছে, বুধবার (১৬ সেপ্টেম্বর) সকালে আত্রাই উপজেলার বিভিন্ন কাঁচা বাজারে নিত্যপণ্য পিঁয়াজ ৮০ টাকা থেকে ১২০ টাকা কেজি দরে বিক্রি করতে থাকে কিছু অসাধু ব্যবসায়ীরা।

বুধবার পিঁয়াজের বাজার নিয়ন্ত্রণে উপজেলা নির্বাহী অফিসার মো. ছানাউল ইসলাম অভিযান পরিচালনা করেন উপজেলার বিভিন্ন হাট বাজারে। এ সময় ভবানীপুর বাজারের এক দোকানে মুল্য তালিকা না থাকায় ও বেশি দামে পিয়াজ বিক্রয়ের দায়ে চয়েন আলীকে দুই হাজার টাকা জরিমানা করেন। উপজেলা প্রশাসনের এ অভিযানের পর উপজেলার হাট-বাজার গুলোতে প্রতি কেজি পিয়াজ ৫০-৫৫ টাকা দরে বিক্রয় হচ্ছে।

উপজেলা নির্বাহী মো. ছানাউল ইসলাম বলেন, সিন্ডিকেটের মাধ্যমে পিঁয়াজের বাজারে কৃত্তিম সংকট তৈরী করে বাজার অস্থির করেছে একটি অসধু ব্যবসায়ী চক্র, এমন অভিযোগের ভিত্তিতে বাজারে ভ্রাম্যান আদালত পরিচালনা করা হয়েছে। বাজার নিয়ন্ত্রণে এই অভিযান অব্যহত থাকবে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2018 khoborbangladesh.com
Desing & Developed BY ThemesBazar.Com