বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ১০:২০ অপরাহ্ন

শিরোনাম :
ফরিদপুরে ভার্চুয়াল স্কুলে মানসম্মত শিক্ষা নিশ্চিতকরণে মতবিনিময় কুষ্টিয়ায় খাদ্য বান্ধব কর্মসূচির কার্ড বিতরণে অনিয়ম: গরিবের চাল ধনীদের পেটে চাঁপাইনবাবগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে ২টি প্রতিষ্ঠানকে ৫০ হাজার টাকা জরিমানা  পঞ্চগড়ে স্কুল ছাত্রীকে ধর্ষণের প্রতিবাদে মানববন্ধন  ধামরাই‌য়ের চৌহাট ইউ‌নিয়‌নে জাতীয় পা‌র্টির ‌চেয়ারম‌্যান প্রার্থী ইউসুফ আলীর নির্বাচনী উঠান বৈঠক অনু‌ষ্ঠিত প্রকাশিত সংবাদের প্রতিবাদ শীতে করোনার পরিস্থিতি খারাপের দিকে যেতে পারে, আশঙ্কা প্রধানমন্ত্রীর সেই মজনুর আদালতের ছয়তলা থেকে লাফিয়ে পড়ার চেষ্টা ভাঙ্গায় দুই দল গ্রামবাসীর মাঝে সংঘর্ষে আহত-২০ বিএনপির আন্দোলনের ডাক শুধু মুখেই – ওবায়দুল কাদের
রিফাত হত্যা মামলার রায় ৩০ সেপ্টেম্বর

রিফাত হত্যা মামলার রায় ৩০ সেপ্টেম্বর

নিজস্ব প্রতিবেদক

বহুল আলোচিত বরগুনার রিফাত শরীফ হত্যা মামলার রায়ের তারিখ আগামী ৩০ সেপ্টেম্বর ঘোষণা করা হয়েছে। আজ বুধবার দুপুরে বরগুনা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. আছাদুজ্জামান এ রায়ের তারিখ ঘোষণা করেন। নিহত রিফাতের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নির পক্ষে যুক্তিতর্ক উপস্থাপন শেষে প্রাপ্তবয়স্ক ১০ আসামির ব্যাপারে রায় দেওয়ার এ সিদ্ধান্ত জানায় আদালত।

রাষ্ট্রপক্ষের আইনজীবী বরগুনার পাবলিক প্রসিকিউটর ভুবন চন্দ্র হালদার বলেন, পূর্ব নির্ধারিত তারিখ অনুযায়ী আজ এই মামলার যুক্তিতর্কের অবশিষ্ট অংশ আদালতে উপস্থাপন করা হয়। যুক্তিতর্ক শেষ হলে আদালত আগামী ৩০ সেপ্টেম্বর রায়ের দিন ধার্য করেন।

উল্লেখ্য, গত বছরের ২৬ জুন বরগুনা সরকারি কলেজের সামনে রিফাতকে কুপিয়ে হত্যা করে আসামিরা। তারপর ওই বছরের ১ সেপ্টেম্বর ২৪ জনকে অভিযুক্ত করে প্রাপ্ত ও অপ্রাপ্তবয়স্ক দু’ভাগে বিভক্ত করে আদালতে প্রতিবেদন দেয় পুলিশ।

রিফাত হত্যা মামলার প্রাপ্তবয়স্ক আসামিরা হলেন- নিহত রিফাতের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নি, রাকিবুল হাসান রিফাত ফরাজি, আল কাইউম ওরফে রাব্বি আকন, মোহাইমিনুল ইসলাম সিফাত, রেজওয়ান আলী খান হৃদয় ওরফে টিকটক হৃদয়, মো. হাসান, মো. মুসা, রাফিউল ইসলাম রাব্বি, মো. সাগর এবং কামরুল ইসলাম সাইমুন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2018 khoborbangladesh.com
Desing & Developed BY ThemesBazar.Com