মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১:১৭ পূর্বাহ্ন

শিরোনাম :
ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড, চূড়ান্ত অনুমোদন বন্ধ হচ্ছে অবৈধ মোবাইল হ্যান্ডসেট দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে সাংবাদিকদের কাজ করতে হবে : প্রধানমন্ত্রী জাতির জনকের প্রতিকৃতিতে ঢাকাস্থ গোপালগঞ্জ সাংবাদিক সমিতির নতুন কমিটির শ্রদ্ধা নিবেদন নিক্সনকে ৮ সপ্তাহের আগাম জামিন নিজস্ব প্রতিবেদক বিএনপির মত ইতিহাসে এমন ব্যর্থ দল আর কেউ দেখেনি-ওবায়দুল কাদের সম্পত্তি হাতিয়ে নিতে অন্য নারী দিয়ে স্বামীর বিরুদ্ধে ধর্ষণ মামলা! ধামরাইয়ে বালিয়া ইউনিয়নে শেখ রাসেল এর জন্মদিন পালিত ফরিদপুরে প্রতারক হাচান কবিরাজের কান্ড! (পর্ব-১) নাগরপু‌রে পাকু‌টিয়া ইউ‌নিয়‌নে, নারী ধর্ষন ও নির্যাতন বি‌রোধী বিট পু‌লি‌শিং সমা‌বেশ অনু‌ষ্ঠিত
জাতীয় পাটির মনোনয়ন প্রত্যাহার ॥ ভোটের মাঠে তিন প্রার্থী

জাতীয় পাটির মনোনয়ন প্রত্যাহার ॥ ভোটের মাঠে তিন প্রার্থী

নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) প্রতিনিধি

নওগাঁ-৬,(রাণীনগর-আত্রাই) আসনে আসন্ন উপ-নির্বাচনে দাখিলকৃত মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন জাতীয় পাটির প্রার্থী কাজী গোলাম কবির। ফলে এই আসনে এখন ভোটের মাঠে রইলেন তিন জন প্রার্থী। এই আসনে ৫জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছিলেন। এদিকে সোমবার নির্বাচনী প্রতিক বরাদ্দ দেয়া হয়েছে প্রার্থীদের।

জানাগেছে,এই আসনের এমপি ইসরাফিল আলম এমপি গত ২৭ জুলাই মারা গেলে আসনটি শুন্য ঘোষনা করে নির্বাচন কমিশন। এর পর আগামী ১৭ অক্টোরবর ভোট গ্রহনের দিন ধার্য করে তফশীল ঘোষনা করা হয়। এই সময়ের মধ্যে আওয়ামীলগ থেকে মনোনয়ন পেতে ৩৪ জন দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করে। এর মধ্যে রাণীনগর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন হেলালকে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ঘোষনা করে দলটি। অপর দিকে বিএনপি থেকে মনোনয়ন পেতে ৯ জন দলীয় মনোনয়ন সংগ্রহ করে। এতে আত্রাই উপজেলা বিএনপি’র আহ্বায়ক কমিটির সদস্য শেখ রেজাউল ইসরাম রেজুকে বিএনপি’র দলীয় প্রার্থী ঘোষনা করে। গত ১৭ সেপ্টেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষ দিন পর্যন্ত আওয়ামীলীগ,বিএনপি,জাতীয় পার্টি,ন্যাশনাল পিপলস্ পাটি ও স্বতন্ত্র থেকে মোট পাঁচজন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। ২০ সেপ্টেম্বর যাচাই বাছাইয়ে স্বতন্ত্র প্রার্থীর মনোনয়ন বাতিল করে নির্বাচন কমিশন। এর মধ্যে মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে ২৭ সেপ্টেম্বর জাতীয় পাটির প্রার্থী রাণীনগর উপজেলা জাতীয় পাটির সভাপতি কাজী গোলাম কবির দাখিলকৃত মনোনয়নপত্র প্রত্যাহার করে নেয়। ফলে এই আসনে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী আনোয়ার হোসেন হেলাল,বিএনপি’র শেখ মো: রেজাউল ইসলাম রেজু এবং ন্যাশনাল পিপলস্ পাটির ইন্তেখাব আলম রুবেল প্রদিদ্বন্দ্বীতা করবেন।

রাণীনগর উপজেলা নির্বাচন কর্মকর্তা জায়দা খাতুন বলেন, সোমবার দুপুরে প্রার্থীদের প্রতিক বরাদ্দ দেয়া হয়েছে। এতে আওয়ামীলীগের আনোয়ার হোসেন হেলাল নৌকা,বিএনপির শেখ রেজাউল ইসলাম রেজু ধানের শীষ এবং ন্যাশনাল পিপলস্ পাটির ইন্তেখাব আলম রুবেল পেয়েছেন আম প্রতিক। তিনি জানান,আগামী ১৭ অক্টোবর এই আসনে ইভিএম এর মাধ্যমে ভোটগ্রহন সম্পন্ন করতে সার্বিক প্রস্তুতি নেয়া হচ্ছে ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2018 khoborbangladesh.com
Desing & Developed BY ThemesBazar.Com