মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১০:১৯ পূর্বাহ্ন

শিরোনাম :
ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড, চূড়ান্ত অনুমোদন বন্ধ হচ্ছে অবৈধ মোবাইল হ্যান্ডসেট দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে সাংবাদিকদের কাজ করতে হবে : প্রধানমন্ত্রী জাতির জনকের প্রতিকৃতিতে ঢাকাস্থ গোপালগঞ্জ সাংবাদিক সমিতির নতুন কমিটির শ্রদ্ধা নিবেদন নিক্সনকে ৮ সপ্তাহের আগাম জামিন নিজস্ব প্রতিবেদক বিএনপির মত ইতিহাসে এমন ব্যর্থ দল আর কেউ দেখেনি-ওবায়দুল কাদের সম্পত্তি হাতিয়ে নিতে অন্য নারী দিয়ে স্বামীর বিরুদ্ধে ধর্ষণ মামলা! ধামরাইয়ে বালিয়া ইউনিয়নে শেখ রাসেল এর জন্মদিন পালিত ফরিদপুরে প্রতারক হাচান কবিরাজের কান্ড! (পর্ব-১) নাগরপু‌রে পাকু‌টিয়া ইউ‌নিয়‌নে, নারী ধর্ষন ও নির্যাতন বি‌রোধী বিট পু‌লি‌শিং সমা‌বেশ অনু‌ষ্ঠিত
পঞ্চগড়ে মহিলা আওয়ামী লীগের মানববন্ধন

পঞ্চগড়ে মহিলা আওয়ামী লীগের মানববন্ধন

মোঃ বাবুল হোসেন পঞ্চগড় হতে
সারাদেশে নারীর প্রতি সহিংসতা ও শিশু নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন কর্মসুচি পালন করেছে পঞ্চগড় জেলা মহিলা আওয়ামী লীগ। রোববার সকালে পঞ্চগড় শের-ই বাংলা পার্ক সংলগ্ন মহা সড়কে এই মানববন্ধন করেন তারা। ঘন্টাব্যাপি মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী রেজিয়া ইসলাম, সহ-সভাপতি ফরিদা আখতার হিরা, সাধারণ সম্পাদক জাকিয়া খাতুন, জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান মনিরা পারভীন, পঞ্চগড় পৌরসভার মহিলা কাউন্সিলর দিলখুশা প্রধান বিপ্লবী প্রমূখ।
বক্তারা বলেন, দেশে যেন নতুন করে আর কোন নারীকে ধর্ষনের শিকার হতে না হয়। তারা আরো বলেন, নোয়াখালীর বেগমগঞ্জে নারীকে বিবস্ত্র করে ধর্ষন করে ও নির্যাতন এবং সিলেটের এমসি কলেজে স্বামীকে আটকে রেখে গৃহবধু ধর্ষন ঘটনায় অভিযুক্তরা যেন কোন ভাবেই আইনের ফাঁক দিয়ে বেড়িয়ে যেতে না পারে। ধর্ষনকারীদের বিচার দ্রুত শেষ করে ফাঁসির দাবিও জানিয়েছেন তারা।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2018 khoborbangladesh.com
Desing & Developed BY ThemesBazar.Com