শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৮:৫০ পূর্বাহ্ন

শিরোনাম :
চুয়াডাঙ্গার গবেষক আমানতের নতুন কিছু মিরপুরের সাবেক এমপি মরহুম আলহাজ্ব হারুন-অর-রশিদ মোল্লার ২৮তম মৃত্যু বার্ষিকী পালিত চেয়ারম্যানের উপর হামলা : জেলাজুড়ে বাস বন্ধ করে অভিযুক্তদের গ্রেফতার দাবি বরগুনায় যুবলীগ নেতা ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে গুরুতর জখম সাভার হেমায়েতপুরে সড়ক দুর্ঘটনায় এক যুবক নিহত মিরপুর প্রেসক্লাবে দিনব্যাপী উন্নয়ন সাংবাদিকতার কর্মশালা অনুষ্ঠিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মহানগর দক্ষিণ আওয়ামী লীগের শ্রদ্ধা নিবেদন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে কলাবাগান থানা ছাত্রলীগের শ্রদ্ধা নিবেদন  বাচ্চাদের তো আমরা মৃত্যুর ঝুঁকিতে ফেলে দিতে পারি না: প্রধানমন্ত্রী ঢাবি ছাত্রী ধর্ষণ মামলায় মজনুর যাবজ্জীবন
বিএনপি নির্বাচনের নামে তামাশার রাজনীতি করে- নাছিম

বিএনপি নির্বাচনের নামে তামাশার রাজনীতি করে- নাছিম

আব্দুল্লাহ আল শাফী
দেশ বিরোধী ষড়যন্ত্র রুখে দিতে সকলকে উৎসব মূখর পরিবেশে ভোটাধিকার প্রয়োগ করতে ভোটারদের প্রতি আহ্বান জানান জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাছিম। তিনি আরো বলেন, বিএনপি নির্বাচনের নামে তামাশার রাজনীতি শুরু করে। মঙ্গলবার সন্ধ্যায় ধানমন্ডি আওয়ামী লীগের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ঢাকা ১৮, সিরাজগঞ্জ ১ আসনের উপ নির্বাচনের বিষয় নিয়ে সংবাদ সম্মেলন করে এসব কথা বলেন তিনি। নাছিম বলেন, নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে নিয়মিত নির্বাচনে অংশ নেয়া এখন বিএনপির কাছে খেলা। আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন , ঢাকা ১৮তে বিএনপি প্রার্থী দলীয় ভাবেই গ্রহনযোগ্য নয় কারণ এই প্রার্থী বহিরাগত। আগে থেকে পরাজয় নিশ্চিত জেনে দলটি জনবিচ্ছিন্ন হয়ে ভয়ে অমূলক কথা বলে বিএনপি।  বিএনপির প্রার্থী  এই এলাকায় স্থানীয় নয়, তিনি হলেন এই এলাকার জামাই। এই প্রার্থীকে মনোনয়ন দেয়ায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বাসায়  ঢিল নিক্ষেপ করেছে নেতাকর্মীরা। গনতন্ত্রকে ধারণ করে গনতন্ত্র নিয়ে কথা বলার আহ্বান জানান তিনি বলেন,  বিএনপির নির্বাচন নিয়ে নিলজ্জ মিথ্যাচার করছে ।  নাছিম আরো বলেন, আমরা আশা করবো যতদূর সম্ভব আওয়ামী লীগের ভোটাররা যাতে ভোটকেন্দ্রে যায়। তাদের প্রতি আমরা এ  আহ্বান জানিয়েছি। আমাদের কর্মীরা সীমিত ভাবে হলেও সে কর্ম চালিয়ে গেছেন। আশা করি এ নির্বাচনে আমরা অবশ্যই আশানুরূপ জনগণের সমর্থন পাবো।
আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে উল্লেখ করে তিনি বলেন, আওয়ামী লীগের প্রার্থী উত্তরা এলাকার স্থায়ী বাসিন্দা। তিনি দীর্ঘদিনের পরীক্ষিত রাজনৈতিক ব্যক্তিত্ব ও জনপ্রিয় একজন মানুষ। অন্যদিকে বিএনপির মনোনিত প্রার্থী ওই এলাকার মানুষ নন, তাকে সবাই জামাই হিসেবে চেনে। তার বিরুদ্ধে ঢাকা শহরের সন্ত্রাসী কর্মকাণ্ডে  সম্পৃক্ততার এবং সন্ত্রাসী কর্মকাণ্ডে পৃষ্ঠপোষকতার জনশ্রুতি রয়েছে। উত্তরা এলাকায় তার পক্ষে বহিরাগত সন্ত্রাসীদের আনাগোনা ও জমায়েত ও দেখা গেছে।
সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মিনাল কান্তিদাস, সদস্য মারুফা আক্তার পপি, শাহাবুদ্দিন ফরাজি প্রমুখ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2018 khoborbangladesh.com
Desing & Developed BY ThemesBazar.Com