শনিবার, ২১ নভেম্বর ২০২০, ০৫:২৬ অপরাহ্ন

শিরোনাম :
চেয়ারম্যানের উপর হামলা : জেলাজুড়ে বাস বন্ধ করে অভিযুক্তদের গ্রেফতার দাবি বরগুনায় যুবলীগ নেতা ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে গুরুতর জখম সাভার হেমায়েতপুরে সড়ক দুর্ঘটনায় এক যুবক নিহত মিরপুর প্রেসক্লাবে দিনব্যাপী উন্নয়ন সাংবাদিকতার কর্মশালা অনুষ্ঠিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মহানগর দক্ষিণ আওয়ামী লীগের শ্রদ্ধা নিবেদন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে কলাবাগান থানা ছাত্রলীগের শ্রদ্ধা নিবেদন  বাচ্চাদের তো আমরা মৃত্যুর ঝুঁকিতে ফেলে দিতে পারি না: প্রধানমন্ত্রী ঢাবি ছাত্রী ধর্ষণ মামলায় মজনুর যাবজ্জীবন রকারের বিরুদ্ধে নানা ধরনের দেশি-বিদেশি চক্রান্ত চলছে: কাদের ফরিদপুরে জমিজমা বিরোধকে কেন্দ্র করে স্বামী, স্ত্রী ও সন্তান কে কুপিয়ে হত্যার চেষ্টা
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মহানগর দক্ষিণ আওয়ামী লীগের শ্রদ্ধা নিবেদন

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মহানগর দক্ষিণ আওয়ামী লীগের শ্রদ্ধা নিবেদন

আব্দুল্লাহ আল শাফী 
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের নবনির্বাচিত নেতাকর্মীরা।
মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি  আবু আহমেদ মান্নাফি ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবির এর নেতৃত্বে আজ শুক্রবার সকাল সাড়ে এগারোটায় রাজধানীস্থ  ধানমন্ডির ৩২ নম্বর রোডে এই শ্রদ্ধা নিবেদন করেন তারা।
এসময় উপস্থিত ছিলেন নবঘোষিত মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি  নুরুল আমিন রুহুল, দিলীপ কুমার রায়, শহীদ সেরনিয়াবাত, মো. শহিদ, খোন্দকার এনায়েতউল্যাহ, আওলাদ হোসেন, শরফুদ্দিন আহমেদ সেন্টু,   সাজিদা বেগম, যুগ্ম-সাধারণ সম্পাদক মোরশেদ হোসেন কামাল, মিরাজ হোসেন, মহিউদ্দিন আহমেদ মহি। সাংগঠনিক সম্পাদক গোলাম আশরাফ তালুকদার, আখতার হোসেন ও গোলাম সারোয়ার কবির।
আইন বিষয়ক সম্পাদক জগলুল কবির, কৃষি ও সমবায় সম্পাদক আবদুর রহমান, তথ্য ও গবেষণা সম্পাদক আনিস আহম্মেদ, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক শেখ মো. আজহার, দফতর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজ প্রমখ।
ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির বলেন, দেশ ও দেশের মানুষের ভাগ্যন্নয়নে জাতির বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে যে স্বপ্ন দেখেছিলেন।  ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের নবনির্বাচিত নেতাকর্মীরা সেই স্বপ্ন বাস্তবায়নে ঐক্যবদ্ধ ভাবে কাজ করবে।
দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মান্নাফি বলেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগকে বিতর্কমুক্ত  ও মাঠের রাজনীতিতে আরও  শক্তিশালী করার জন্য ছাত্রলীগ ও যুবলীগের  সাবেক নেতাদের সমন্বয়ে কমিটি গঠন করা হয়েছে।  এই কমিটির প্রতিটি নেতাকর্মীরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারন করেন রাজনীতি করেন এবং দলের দুর্দিনে মাঠের আন্দোলন সংগ্রামে নেতৃত্ব দিয়েছেন ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2018 khoborbangladesh.com
Desing & Developed BY ThemesBazar.Com