রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০২:৪৬ অপরাহ্ন

বেতন বৈষম্য নিরসনের দাবীতে ভাঙ্গায় স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি ও মানববন্ধন

বেতন বৈষম্য নিরসনের দাবীতে ভাঙ্গায় স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি ও মানববন্ধন

ভাঙ্গা প্রতিনিধি 

ভ্যাকসিন হিরো সম্মান, স্বাস্থ্য সহকারীদের অবদান এই প্রতিপাদ্যকে সামনে রেখে বেতন বৈষম্য নিরসনের দাবীতে ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় বৃহস্পতিবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চত্বরে ভাঙ্গায় স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি ও মানববন্ধন কর্মসূচী পালন করেছে। এদের কর্মবিরতি কর্মসূচী ২৬শে নভেম্বর হইতে শুরু করে দাবী না মানা পর্যন্ত চলবেন বলে জানান এরা। বাংলাদেশ হেলথ্ এ্যাসিস্ট্যান্ট এসেসিয়েশন,বাংলাদেশ স্বাস্থ্য বিভাগীয় পরিদর্শক সমিতি, মাঠ কর্মচারী এ্যাসোসিয়েশন ও হেলথ্ ইন্সপেক্টর সেন্টোরাল এ্যাসোসিয়েশনের উদ্দোগে ভাঙ্গা উপজেলায় এ কর্মবিরতি কর্মসূচী চলতে থাকে।

এ বিষয়ে সংগঠনের সভাপতি নাসিরউদ্দিন বলেন,১৯৯৮ইং সালে মাননীয় প্রধান মন্ত্রীর ঘোষনা, ২০১৮ইং সালে মাননীয় স্বাস্থ্য মন্ত্রীর ঘোষনা,এবং ২০শে ফেব্রুয়ারী ২০২০ইং তারিখে স্বাস্থ্য মন্ত্রীর লিখিত প্রতিশ্রুতি-স্বাস্থ্য পরিদর্শক-১১ সহকারী স্বাস্থ্য পরিদর্শক -১২ এবং স্বাস্থ্য সহকারীদের ১৩তম গ্রেড প্রদান করে নিয়োগবিধি সংশোধন সহ বেতন বৈষম্য নিরসনের দাবীতে এই কর্মসূচী পালন করা হচ্ছে।
এ দিকে সহ-সভাপতি মোঃ ফারুক হোসেন বলেন, অন্যান্য ডিপাটমেন্ট গরু ছাগলকে টিকা দিয়ে টেকনিক্যাল মর্যাদা পাচ্ছে অথচঃ আমরা মানুষকে টিকা দিয়েও সেই মর্যাদা পাচ্ছিনা এমন বৈষম্য চাই না।
অন্যদিকে মহিলা সম্পাদিকা চামেলী আক্তার বলেন, আমরা কাজ করি টেকনিক্যাল কিন্তু মর্যদা পাই নন টেকনিক্যাল এমন বৈষম্য মানিনা আমাদের দাবী না মানা পর্যন্ত কর্মবিরতি অব্যহত থাকবে।
এ সময় আরো উপস্থিত ছিলেন, এইচ,আই,ফেরদৌস রহমান, এ,এইচ,আই ফাতেমা খানম,শামীমা আক্তার, সিনিয়র সহ-সভাপতি নুরুজ্জামান, সাধারণ সম্পাদক মিরাজ আলী মোল্লা সহ সংগঠনের সকল কর্মকর্তা কর্মচারী বৃন্দ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2018 khoborbangladesh.com
Desing & Developed BY ThemesBazar.Com