বৃহস্পতিবার, ১৭ Jun ২০২১, ০৩:৪২ অপরাহ্ন

ইউনিয়নকে মডেল ইউনিয়ন রুপান্তরের প্রত্যয়ে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী- আলমগীর 

ইউনিয়নকে মডেল ইউনিয়ন রুপান্তরের প্রত্যয়ে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী- আলমগীর 

বিশেষ প্রতিনিধি
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার তীক্ষ্ণ বুদ্ধিমর্তায় দেশ এগুচ্ছে দূর্বার গতিতে। তার সাথে পাল্লা দিয়ে নোয়াখালী সেনবাগ উপজেলার ০২নং কেশারপাড় ইউনিয়নকে একটি আধুনিক ও মডেল ইউনিয়নে রুপান্তরের প্রত্যয়ে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আলমগীর রানা।
একান্ত সাক্ষাৎকারে তিনি বলেন- 
 আমি মোঃ আলমগীর রানা।  আসন্ন ০২নং কেশারপাড় ইউনিয়ন এর নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী। আমার অঙ্গীকার বাস্তবায়নে সকলের দোয়া ও সমর্থন কামনা করি।
আমি ইউনিয়নের প্রত্যেকটি ওয়ার্ডের জনগণ নিয়ে ঘুমের মধ্যে কোন স্বপ্ন দেখি না। কেননা, কিছু স্বপ্ন আমাকে ঘুমাতে দেয় না। যেহেতু দলীয় প্রতিকে নির্বাচন, আমি শতভাগ আশাবাদী জাতীর জনক বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতিকে নির্বাচন করার সুযোগ দিবেন।
জনগণের দোয়া ও সহযোগিতায় ০২নং কেশারপাড় ইউনিয়ন বাসীর সেবা করার সুযোগ পেলে ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে পরিনত করবো(ইনশাআল্লাহ)। ইউনিয়নের প্রতিটি বাড়ি পর্যন্ত পাকা রাস্তা নির্মান করে জনগণের সহজ যাতায়াত ও চলচল নিশ্চিত করবো। প্রতিটি পরিবার ও গ্রামকে মাদক মুক্ত করতে জনগনকে নিয়ে সর্বশক্তি নিয়োগ করবো। প্রতিটি পরিবারের জন্য সরকার থেকে বরাদ্দ সকল সুবিধাদী ইউনিয়নবাসীর দ্বারপ্রান্তে পৌঁছে দেওয়া হবে। বাল্যবিবাহ বন্ধ করা হবে। ০২নং কেশারপাড় ইউনিয়ন এর কোন মানুষকে ভিক্ষাবৃত্তি করতে হবে না। একটি পরিবারও গৃহহীন থাকবে না। জনগণের দ্রুত ও ন্যয় বিচার নিশ্চিত করা হবে। সুশীল সমাজের মানুষ কে নিয়ে কর্ম-পরিকল্পনা তৈরী করে তা বাস্তবায়ন করা হবে। বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন ও মাননীয় জননেত্রী শেখ হাসিনা দেশকে যেভাবে উন্নত রাস্ট্র ব্যবস্হার সুফল জনগনের দোরগোড়ায় পৌঁছে দেওয়া হবে। কারন আমি সারাজীবন বঙ্গবন্ধুর আদর্শ ধারন করে রাজনীতি করে আসছি। কখনো অন্যায় ও বঙ্গবন্ধুর আদর্শ ও নীতির প্রশ্নে আপোষ করি নাই।
 আমি ২০০১ সালে বিএনপির দুঃশাসনের সময় ছাত্রলীগের রাজনৈতি বলিষ্ঠ কণ্ঠে মোকাবিলা করেছিলাম। তারই ধারাবাহিকতায় বর্তমানে সেনবাগ উপজেলা যুবলীগ যুগ্ম আহবান হিসেবে দ্বায়িত্ব পালন করছি।
তার আগে জেলা ছাত্রলীগের দ্বায়িত্ব ও জেলা ছাত্রলীগের সদস্য হিসাবে স্বৈরাচার এরশাদ বিরোধী আন্দোলনের সামনের সারিতে থেকে আন্দোলন করেছি।
বর্তমান ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও সাবেক চেয়ারম্যানসহ বিভিন্ন সংস্থার সাথে যোগাযোগ করে আমার এলাকার রাস্তা ঘাট,ব্রিজ কালভার্ট, স্কুল মাদ্রাসা মসজিদ ভবন নির্মান ও বিদ্যুতায়নসহ সকল উন্নয়ন মুলক কাজে নিয়োজিত রেখেছি।
মানুষের সুখ দুঃখ  সবসময় তাদের পাশে থেকেছি। আমার মেধা শক্তি সবটুকু কেশারপাড় ইউনিয়নের উন্নয়নে নিয়োজিত করতে চাই।
সর্বোপরি ইউনিয়ন পরিষদ এর আধুনিক ভবন নির্মান করে জনগনের আস্থা ও বিশ্বাস এর নির্ভরযোগ্য প্রতিষ্ঠানে পরিনত করতে সকলের কাছে পরামর্শ, সহযোগিতা ও সমর্থন প্রত্যাশপূর্বক কামনা করছি।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2018 khoborbangladesh.com
Desing & Developed BY ThemesBazar.Com