বুধবার, ১৫ সেপ্টেম্বর ২০২১, ১০:৩৯ অপরাহ্ন

শিরোনাম :
সিরাজদীখানে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রতিবাদ সভা ও মানববন্ধন   উপজেলা চেয়ারম্যানের অনুমতি নিয়ে কাজ করবেন ইউএনওরা পাঁচ বিদ্যুৎকেন্দ্র রোববার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী মার্কিন সেনাবাহিনীর আমন্ত্রণে যুক্তরাষ্ট্র যাচ্ছেন সেনাপ্রধান মাগুরায় ১হাজার কৃষ্ণচূড়া গাছ রোপন মিরপুর জার্মান টেকনিক্যাল দালালদের দখলে বিপাকে বিদেশ গমনেচ্ছুক কর্মীরা অধ্যক্ষ হত্যাকারি সেই চেয়ারম্যান আবারো চেয়ারম্যান হওয়ার স্বপ্ন দেখছেন! সংসদ নির্বাচনের প্রস্তুতি নিতে শেখ হাসিনার নির্দেশ চেয়ারম্যান আলতাফ হাওলাদার ফের জেলহাজতে আমি শেখ মুজিবের মেয়ে, শুধু শাসক নই সেবক : প্রধানমন্ত্রী
চলচ্চিত্র পরিচালক সমিতির নির্বাচন: সভাপতি সোহান, মহাসচিব শাহীন সুমন

চলচ্চিত্র পরিচালক সমিতির নির্বাচন: সভাপতি সোহান, মহাসচিব শাহীন সুমন

বিনোদন প্রতিবেদক

বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির অনুষ্ঠিত নির্বাচনে আগামী দুই বছরের জন্য পরিচালকদের সভাপতি নির্বাচিত হয়েছেন সোহানুর রহমান সোহান। তিনি ১২৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। সোহানের প্যানেল থেকেই মহাসচিব নির্বাচিত হলেন ঢাকাই সিনেমার ড্যাশিং নির্মাতা শাহীন সুমন৷ তিনি ১৬৫ ভোট পেয়ে নির্বাচিত হলেন৷ তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এস এ হক অলিক পেয়েছেন ৬৪ ভোট আর সাফিউদ্দিন সাফির বাক্সে জমা পড়েছে মাত্র ৩৫ ভোট।

অন্যদিকে সোহানুর রহমান সোহান হারিয়েছেন কাজী হায়াৎ ও শাহ আলম কিরণকে। কাজী হায়াৎ পেয়েছেন ৮০ ভোট এবং কিরণ পেয়েছেন ৫৫ জনের সমর্থন৷ সমিতির উপ মহাসচিব নির্বাচিত হয়েছেন কবিরুল ইসলাম রানা। তিনি ১৬২ জনের রায় পেয়েছেন তার পক্ষে।

এছাড়া এই নির্বাচনে সহ-সভাপতি হিসেবে ১৬৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন ছটকু আহমেদ। অর্থ সচিব মো. সালাহউদ্দিন (১৭০), সাংগঠনিক সচিব রকিবুল আলম রকিব (১২৪), আন্তর্জাতিক ও তথ্যপ্রযুক্তি পদে নোমান রবিন (১৫১), সাংস্কৃতিক ও ক্রীড়া পদে শাহীন কবির টুটুল (১৯৩) জয়লাভ করেন।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত অন্য বিজয়ীদের চূড়ান্ত ফলাফল পাওয়া যায়নি।

প্রসঙ্গত, বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয় শুক্রবার (২ এপ্রিল)। বিএফডিসিতে সকাল ৯টা থেকে ভোট গ্রহণ শুরু হয়। চলে বিকেল ৫টা পর্যন্ত।

২০২১-২০২২ সালের মেয়াদের নির্বাচনে এবার মোট ভোটার সংখ্যা ছিলেন ৩৬১ জন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2018 khoborbangladesh.com
Desing & Developed BY ThemesBazar.Com