মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ১০:১১ পূর্বাহ্ন

সাবেক এমপি ও আ.লীগ নেতার চাঁদাবাজির চিঠি ভাইরাল 

সাবেক এমপি ও আ.লীগ নেতার চাঁদাবাজির চিঠি ভাইরাল 

মো. মোজাহিদ, স্টাফ রিপোর্টার
গাজীপুরের কাপাসিয়ায় সাবেক এমপি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতির বিরুদ্ধে প্রায় আট কোটি টাকা চাঁদাবাজির অভিযোগ উঠেছে।
সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে চাঁদাবাজি সংক্রান্ত একটি চিঠি ভাইরাল হয়েছে। এ নিয়ে পুরো গাজীপুরে তোলপাড় সৃষ্টি হয়েছে।
এদিকে, চিঠি ভাইরালের বিষয়ে সাবেক এমপি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুহাম্মদ শহীদুল্লাহ সংবাদ সম্মেলনের আয়োজন করেন। সংবাদ সম্মেলনে তিনি বলেন, বিষয়টি উদ্দেশ্যপ্রণোদিত।রাজনৈতিকভাবে হেয় করতেই ভুয়া চিঠিটি ভাইরাল করা হয়েছে। বাস্তবে এমন কোনও ঘটনা ঘটেনি।
জানা গেছে, গত ১ মার্চ অফিশিয়াল প্যাডে গাজীপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর সদ্য অবসরে যাওয়া সমিতির সিনিয়র জোনাল ম্যানেজার (জিএম) প্রকৌশলী মো. হাসান শাহ নাওয়াজ স্বাক্ষরিত একটি চিঠি গাজীপুর-৪ আসনের সংসদ সদস্য সিমিন হোসেন রিমির কাছে পাঠানো হয়।
চিঠিতে বলা হয়, কাপাসিয়ায় আমি (জিএম) কর্মস্থলে আসার তিন বছরে কাপাসিয়ায় প্রায় এক হাজার ৩০০ কিলোমিটার বিদ্যুৎ লাইন স্থাপন করি। তাতে বৈদ্যুতিক পোল (খুঁটি) স্থাপন করা হয়েছে প্রায় সাড়ে ১৯ হাজার। মো. শহীদুল্লাহ সংসদ সদস্য সিমিন হোসেন রিমির নাম ভাঙিয়ে পোল প্রতি চার হাজার টাকা করে টাকা উত্তোলন করেছেন।
সংসদ সদস্য সিমিন হোসেন রিমি জানান, ‘ভাইরাল হওয়া এ চিঠি আমি সরাসরি পাইনি। তবে অন্যদের ফেসবুকে পেয়ে ওই জিএমকে ফোন করা হয়। এসময় জিএম জানান, তাকে উদ্দেশ্য করে এরকম কোনো চিঠি তিনি লেখেননি। তার স্বাক্ষর জাল করে কেউ এ ঘটনা ঘটিয়েছে।
এ বিষয়ে জিএমের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।
শনিবার (২৯ মে) সকালে অভিযোগের প্রতিবাদে গাজীপুর-৪ আসনের সাবেক সংসদ সদস্য মুহম্মদ শহীদুল্লাহ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক সংবাদ সম্মেলন করেন। ওই সময় তিনি বলেন, তার বিরুদ্ধে আনা অভিযোগ ওই জিএমের নয়। এ চিঠি ভাইরালের ঘটনায় শুক্রবার (২৮ মে) জিএম গাজীপুর সদর থানায় সাধারণ ডায়রি (জিডি) করেছেন। রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করতেই এই নকল চিঠিটি ভাইরাল করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2018 khoborbangladesh.com
Desing & Developed BY ThemesBazar.Com