শনিবার, ১২ Jun ২০২১, ০৭:৩৮ অপরাহ্ন

শিরোনাম :
শালিখায় ভিটামিন সি সমৃদ্ধ গাছের চারা রোপন ও বিতরণ মির্জাপু‌রে আনাইতারা ইউ‌নিয়‌নে বিনামূ‌ল্যে টিউব‌য়েল বিতরন নওগাঁর সাপাহারে আবদ্ধ জলাশয়ে ফেলা হচ্ছে বর্জ্য: হুমকির মুখে স্বচ্ছ পরিবেশ কাউখালীতে ইউপি নির্বাচনে  প্রার্থীদের জোর প্রচারণা ৬ লাখ ৩ হাজার কোটি টাকার বাজেট ঘোষণা আজ বাউফলে নববধূর সাথে অভিমান করে স্বামীর আত্মহত্যা নওগাঁয় জাতীয় ভিটামিন “এ” প্লাস ক্যাম্পেইন অনুষ্ঠিত  ভাঙ্গার কেন্দ্রীয় ঈদগাহ মসজিদকে আধুনিকায়ন করা হবে-এমপি নিক্সন চৌধুরী প্রেমিককে সঙ্গে নিয়ে স্বামীকে ছয় টুকরা করলেন স্ত্রী শ্রীপুরে এক কোটি ৬০ লাখ টাকা আত্মসাৎ করেছে পৌরসভার তিনজন ‘কর’ কর্মকর্তা 
ভাঙ্গার কেন্দ্রীয় ঈদগাহ মসজিদকে আধুনিকায়ন করা হবে-এমপি নিক্সন চৌধুরী

ভাঙ্গার কেন্দ্রীয় ঈদগাহ মসজিদকে আধুনিকায়ন করা হবে-এমপি নিক্সন চৌধুরী

ফরিদপুর ভাঙ্গা থেকে এম এম আসাদুজ্জামান

বাংলাদেশ আওয়ামী যুবলীগের হেভীওয়েট প্রেসিডিয়াম সদস্য ফরিদপুর-৪ (ভাঙ্গা-সদরপুর-চরভদ্রসন) আসনের এমপি মুজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, ভাঙ্গার কেন্দ্রীয় ঈদগাহ জামে মসজিদকে আধুনিকায়ন হিসাবে গড়ে তোলা হবে। যেখানে পাঁচ হাজার মুসল্লি একসাথে জামাতে নামাজ আদায় করতে পারবে। রবিবার সন্ধায় মসজিদের তদারকি ও পরিদর্শন কালে তিনি আরো বলেন, বিশে^র মধ্যে উন্নত মসজিদের ন্যায় সবরকম ব্যবস্থাপনায় মসজিদটি নির্মান কাজ সম্পন্ন করা হবে।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শেখ সাহিনুর, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক সোবাহান মুন্সি, জেলা যুবলীগের আহবায়ক কমিটির অন্যতম সদস্য জিএস লাবলু মুন্সি, ভাঙ্গা বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক আবু জাফর মুন্সি, ঘারুয়া ইউনিয়নের চেয়ারম্যান শফিউদ্দিন মোল্লা, ঘারুয়া ইউপির সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মনসুর মুন্সি প্রমূখ।
জানাযায়, ভাঙ্গা ঈদগাহ মসজিদটি নির্মানের জন্য পাঁচ সদস্য বিশিষ্ট একটি কমিটি নিয়োজিত করা হয়েছে। তার মধ্যে উপজেলা চেয়ারম্যান এসএম হাবিবুর রহমান বলেন, এমপি মহোদয়ের পরিকল্পনায় তাদের পরিবারের অর্থায়নে ভাঙ্গাবাসীর বহুদিনের আকাংখিত একটি কেন্দ্রীয় জামে মসজিদ। যার খরচ প্রায় সাত কোটি টাকার অধিক ব্যয়ে নির্মান করে দিচ্ছেন। অর্থদাতা এমপি মহোদয়ের বোন আনোয়ারা চৌধুরী ও তার স্বামী ড্রাগ ইন্টারন্যাশনাল ঔষধ কোম্পানির মালিক হায়দার হোসেন। চারতলা মসজিদটি এখনই দু’তলা সম্পন্ন করা হবে। আগামী ডিসেম্বর নাগাদ মসজিদের নির্মান কাজ সম্পন্ন হবে। থাকবে সম্পূর্ণ শীতাতপ নিয়ন্ত্রিত, আরো থাকবে আধুনিক সু-উচ্চ মিনার, সৌচাগার, ওযুখানা,ইমাম মুয়াজ্জিনের থাকার ব্যবস্থা, জানাজার ব্যবস্থা, ঈদগাহ মাঠ, মহাসড়ক থেকে মসজিদ পর্যন্ত সরাসরি পাকা রাস্তা, সহ ভাঙ্গা বাসীর দেখার মত একটি মসজিদ হবে। এমপি মহোদয় নিজেই মাঝে মাঝে এসে খোঁজ খবর নেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2018 khoborbangladesh.com
Desing & Developed BY ThemesBazar.Com