সোমবার, ১৯ Jul ২০২১, ০৯:৫১ পূর্বাহ্ন

শিরোনাম :
বিসিএস (পুলিশ) ৩৩ তম ব্যাচের মেধাবী অফিসার আহসান হাবীব এর মৃত্যুতে বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শোক প্রকাশ ফরিদপুরে কুখ্যাত মাদক সম্রাট, ১১ মামলার আসামি ইয়াবাসহ গ্রেফতার ব্যরিষ্টার জিয়ার অমানবিক নির্যাতনে জ্ঞান পাড়ার হাবিব ঘর ছাড়া একটু পানি হলেই আটোয়ারী বাজারের বেহাল দশা শ্রীপুরে নিরীহ কৃষক পরিবারের উপর হামলা , তিন মাসেও গ্রেপ্তার হয়নি আসামিরা নেত্রকোনার মদনে কার্ড আমেনার,ভাতা পায় অন‍্যজন পটুয়াখালীতে নবনির্বাচিত ১৯ জন ইউপি চেয়ারম্যানের শপথ গ্রহণ নাঙ্গলকোট ইউএনও’র ফেইসবুকে আবেগ ঘন স্ট্যাটাস, স্যোসাল মিডিয়ায় তুলকালাম! নওগাঁয় গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: গ্রেফতার-১ মাগুরায় বাড়িতেই মারা যাচ্ছেন করোনা রোগী জ্বর-কাঁশি হলেও হাসপাতালে আসতে অনিহা
মানিকগঞ্জের জেলা প্রশাসক এসএম ফেরদৌস এর সুনাম এখন সর্বত্র

মানিকগঞ্জের জেলা প্রশাসক এসএম ফেরদৌস এর সুনাম এখন সর্বত্র

মানিকগঞ্জ থেকে মঞ্জুরুল ইসলাম রতন
মানিকগঞ্জ জেলার জেলা প্রশাসক এস এম ফেরদৌস এর সুনাম এখন সর্বত্র বয়ে চলছে। জেলা প্রশাসকের কার্যলয়ে সেবা নিতে আসা গ্রাহকদের মধ্যে জানা যায়। জনাব এস এম ফেরদৌস এর যোগদানের পর থেকে ওই জেলা প্রশাসকের কার্যলয়ের সকল কর্মকর্তা কর্মচারী সবাই একত্রিত হয়ে সম্মিলিত ভাবে সেবা নিতে আসা গ্রাহকদের নিস্বাঃর্থে সার্বিক সহযোগিতা ও সুপরামর্শ দিয়ে কাজ করছেন। যাতে সেবা নিতে আসা গ্রাহকরা কোন দালালচক্রের কাছে হয়রানির শিকার না হয়।
জেলা প্রশাসকের কার্যলয়ে তিনি প্রতি বুধবারে গণশুনানি করে থাকেন। জেলার প্রান্তিক পর্যায়ে সেবা নিতে আসা গ্রাহকদের কাছ থেকে জানা যায়, কোন ব্যক্তির অভিযোগ থাকলে তৎক্ষণিক ভাবে ব্যবস্থা গ্রহণ করেন। গরিব অসহায় দুস্থ মানুষের মাঝে সরকারি ত্রাণ তহবিলে অনুদান সুন্দর ও সুস্থভাবে বিতরণ করেন। জেলাটিতে বাল্যবিবাহ যৌতুক প্রথা ও অনিয়ম-দূর্নীতি বন্ধকরনে তার ভুমিকা অপরিসীম।
জেলাটিতে জেলা প্রশাসক এস এম ফেরদৌস সুনামের সাথে জেলা প্রশাসকের দায়ীত্ব পালন করেন। জেলা প্রশাসকে বদলী জনিত পদায়ন জেলার মানুষ স্মরণে রাখবে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2018 khoborbangladesh.com
Desing & Developed BY ThemesBazar.Com