বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৯:০৭ পূর্বাহ্ন

শিরোনাম :
সাংবা‌দিক‌ ফয়সাল হাওলাদার‌কে প্রাণনাশের হুম‌কি  এমপি ইকবাল হোসেন অপু’র বিরুদ্ধে মিথ্যা ভিত্তিহীন খবর প্রচারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ মহম্মদপুর নির্বাচনী প্রচারের সময় হামলায় ১০ জন আহত-মোটরসাইকেলে আগুন রাজশাহী মহানগরীতে ডিবি পুলিশ হাতে অস্ত্র-গুলি ও ইয়াবাসহ যুবক আটক চেয়ারম্যান ও আ.লীগ নেতার আপত্তিকর ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল শালিখায় আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সহ ৭ ইউপিতে ১০বিদ্রোহী প্রার্থী বহিষ্কার  মাগুরা শালিখায় দু প্রার্থীর সমর্থকের সংঘর্ষ  আ.লীগ নেতার আপত্তিকর ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল রাজশাহীতে ডিবি পুলিশের অভিযানে অস্ত্র-গুলি ও ইয়াবাসহ যুবক আটক সাভার হতে প্রতারক চক্রের ০৫ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৪
‘সাত আসমানের তারা’ নিয়ে আসছেন শিল্পী মহুয়া লিপি

‘সাত আসমানের তারা’ নিয়ে আসছেন শিল্পী মহুয়া লিপি

বিনোদন প্রতিবেদক
এই প্রজন্মের জনপ্রিয় সংগীত শিল্পী মহুয়া লিপি। প্রায় এক দশক ধরে তিনি মিউজিক ইন্ডাষ্ট্রিজে দাপটের সাথে বিচরণ করছেন। নজরুল সংগীত দিয়ে যাত্রা করলেও এখন তিনি পুরদস্তুর একজন আধুনিক ও ফোক গানের শিল্পী। গান করছেন বাংলাদেশ বেতার,বিটিভি ও বেসরকারী টিভি চ্যানেলে। তার একাধিক এ্যালবামও প্রকাশ পেয়েছে।
কোভিড- ১৯ এর মহামারি ও লকডাউনের কারণে প্রায় দেড় বছর কোন মৌলিক গান উপহার দিতে পারেননি তিনি। তাইবলে সংগীত থেকে বিরতিও পাননি। মাঝে মধ্যে টিভি চ্যানেলের মিউজিক্যাল শো ও বিভিন্ন কর্পোরেট হাউসের ঘরোয়া প্রোগ্রামে অংশ নিয়েছেন। পাশা পাশি বাসায় নিয়মিত রেওয়াজতো ছিলই।
দীর্ঘ বিরতির পর গতসপ্তাহে তিনি একটি মৌলিক ফোক গানে কন্ঠ দিয়েছেন। গানটি লিখেছেন সাংবাদিক ও গীতিকার রোস্তম মল্লিক। সুর ও মিউজিক করেছেন জনগ্রিয় মিউজিক ডিরেক্টর মান্নান মোহাম্মদ। ‘বন্ধু আমার সাত আসমানের তারা’ শিরোনামে এই গানটি নির্মিত হচ্ছে। এই গানটি নিয়ে তিনি দারুণ আশাবাদি। ক্রিয়েটিভ টেলিহোম বিডি’র ব্যাণারে নির্মিত গানটির এখন মিউজিক ভিডিওর কাজ চলছে। আগামী সপ্তাহেই সেটি রিলিজ হবে বলে জানিয়েছেন নির্মাতা প্রতিষ্ঠান।
গানটি সম্পর্কে মিউজিক ডিরেক্টর মান্নান মোহাম্মদ বলেন, এই গানটির কথা এত সুন্দর যা প্রতিটি শ্রোতার মনে আজীবন গেঁথে থাকবে। গীতিকার রোস্তম মল্লিক বলেন, গত মাসেই গানটি লেখা। ফোক ধাচের এই গানটিতে শিল্পী মহুয়া লিপি তার যাদুকরি কন্ঠের সফল প্রয়োগ করেছেন । আশা করি শ্রোতারা মুগ্ধ হবেন।
শিল্পী মহুয়া লিপি বলেন, গীতিকার রোস্তম মল্লিক মনের মাধুরি মিশিয়ে গানটি রচনা করেছেন। এমন ফোক গান খুব কমই মেলে। অন্যদিকে মিউজিক ডিরেক্টর ও শিল্পী মান্নান মোহাম্মদ একটি ভিন্ন ট্র্যাকে গানটির সুর ও মিউজিক করেছেন যা হ্রদয়ে দাগ কেটে যাবে। গানটি নিয়ে তিনি অনেক আশাবাদি। দীর্ঘদিন পর তার দর্শক-শ্রোতারা একটি ভাল গান পেতে যাচ্ছেন। সবাইকে তিনি গানটি শুনার আমন্ত্রণও জানিয়েছেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2018 khoborbangladesh.com
Desing & Developed BY ThemesBazar.Com