শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৬:৫৯ অপরাহ্ন

শিরোনাম :
সু চিকে আমৃত্যু কারাগারে রাখার ব্যবস্থা করছে সামরিক জান্তা : আইনজীবী ১৬১ ইউনিয়নে নির্বাচন সোমবার, প্রচারণা শেষ আজ ২৪ ঘণ্টা নজরদারিতে থাকবে সামাজিক মাধ্যম বাংলাদেশে কোনো তত্ত্বাবধায়ক সরকার হবে না : কৃষিমন্ত্রী ‘মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের’ অনুষ্ঠান বন্ধ করলেন ওবায়দুল কাদের ইরাকের পররাষ্ট্রমন্ত্রীর সাথে বাংলাদেশি রাষ্ট্রদূতের বৈঠাক, জনশক্তি রপ্তানির আশ্বাস দেশের উন্নয়নে যুবলীগকে বিশেষ ভূমিকা রাখতে হবে- মাগুরায় যুবলীগের বর্ধীত সভায় সুব্রত পাল বরগুনায় ১১ মামলার আসামী রিয়াজ১০০ পিচ ইয়াবা সহ গ্রেফতার গাইবান্ধায় কোটি টাকা মূল্যের ৬টি তক্ষক উদ্ধার নওগাঁয় পৌর মেয়রসহ ২ বিএনপি নেতা গ্রেফতার
Ntv এর রিয়েলিটি শো “অনন্য প্রতিভা’র গ্র্যান্ডফিনালেতে নওগাঁর মেয়ে ইরা

Ntv এর রিয়েলিটি শো “অনন্য প্রতিভা’র গ্র্যান্ডফিনালেতে নওগাঁর মেয়ে ইরা

নাদিম আহমেদ অনিক,স্টাফ রিপোর্টার
টেলিভিশন চ্যানেল এনটিভি তে প্রচারিত জিপিএইচ ইস্পাত নিবেদিত বাংলাদেশের সর্বপ্রথম মাল্টি ট্যালেন্ট হান্ট রিয়েলিটি শো “অনন্য প্রতিভা- ২০২১” এর গ্র্যান্ডফিনালে রয়েছে প্রতিভার জেলা নওগাঁর মেয়ে মুবাশশিরা কামাল ইরা । প্রতিভাবান এই নৃত্যশিল্পী তার নাচের জাদুতে বিচারকদের মন জয় করে স্বপ্নের ফিনালেতে পৌঁছে গেছে। এখন তার স্বপ্ন পূরণে প্রয়োজন দর্শকদের ভোট।
গুরু জেমস, বাঁশিবাদক জালাল, বাউল সম্রাট খ্যাত রিংকু সহ আরও অনেকের পাশাপাশি নওগাঁবাসির এখন আরও একটি গর্বের কারণ হয়ে দাড়িয়ে আছে ‘ইরা’। দেশের সাংস্কৃতিক জগতে বেশ গুরুত্বপূর্ণ অবস্থান রয়েছেন নওগাঁতে জন্মগ্রহণ করা বেশ কিছু ব্যাক্তিদের। স্থানিয়ভাবে নওগাঁয় নৃত্যে সুনাম অর্জনকারি মুবাশশিরা কামাল ইরা দেশের আরও একজন জনপ্রিয় নৃত্যশিল্পী হিসেবে আত্মপ্রকাশ করতে চান। এ বিষয়ে তার পরিবার সবার কাছে ভালবাসা ও দোয়া কামনা করেছেন।
মুবাশশিরা বলেন, আমার পারফর্মেন্স যদি আপনাদের ভালো লাগে এবং আমাকে যদি বিজয়ী হিসেবে দেখতে চান তাহলে প্লিজ আমাকে ভোট করুন ও আমার জন্য দোয়া করবেন।         মুবাশশিরা কে ভোট করতে আপনার মোবাইলের মেসেজ অপশনে গিয়ে টাইপ করুন GPH < Space > 5003 এবং Send Ki”b 26969 নাম্বারে । একটি নাম্বার থেকে যত খুশি ততবার। ভোট করার শেষ সময় ৩১ জুলাই পর্যন্ত।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2018 khoborbangladesh.com
Desing & Developed BY ThemesBazar.Com