মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০২:১৬ অপরাহ্ন

শিরোনাম :
মাহফুজুর রহমানের সঙ্গে ডিভোর্স, আবার বিয়ে করলেন ইভা অনিবন্ধিত ৫৯টি আইপি টিভি বন্ধ সু চিকে আমৃত্যু কারাগারে রাখার ব্যবস্থা করছে সামরিক জান্তা : আইনজীবী ১৬১ ইউনিয়নে নির্বাচন সোমবার, প্রচারণা শেষ আজ ২৪ ঘণ্টা নজরদারিতে থাকবে সামাজিক মাধ্যম বাংলাদেশে কোনো তত্ত্বাবধায়ক সরকার হবে না : কৃষিমন্ত্রী ‘মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের’ অনুষ্ঠান বন্ধ করলেন ওবায়দুল কাদের ইরাকের পররাষ্ট্রমন্ত্রীর সাথে বাংলাদেশি রাষ্ট্রদূতের বৈঠাক, জনশক্তি রপ্তানির আশ্বাস দেশের উন্নয়নে যুবলীগকে বিশেষ ভূমিকা রাখতে হবে- মাগুরায় যুবলীগের বর্ধীত সভায় সুব্রত পাল বরগুনায় ১১ মামলার আসামী রিয়াজ১০০ পিচ ইয়াবা সহ গ্রেফতার
সিংগাইরে তালেবপুর ইউনিয়নের জনগণের প্রত্যাশা আওয়ামীলীগের নৌকা আবারো চালাতে দেখতে চায়, ইউ.পি চেয়ারম্যান রমজান আলীকে

সিংগাইরে তালেবপুর ইউনিয়নের জনগণের প্রত্যাশা আওয়ামীলীগের নৌকা আবারো চালাতে দেখতে চায়, ইউ.পি চেয়ারম্যান রমজান আলীকে

মানিকগঞ্জ থেকে মঞ্জুরুল ইসলাম রতন
ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিংগাইর তালেবপুর ইউনিয়নের জনগণের প্রত্যাশা আওয়ামীলীগের নৌকা আবারো চালাতে দেখতে চায়, ইউ.পি চেয়ারম্যান রমজান আলীকে। তিনি মানিকগঞ্জের সিংগাইর উপজেলার তালেবপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের কাংশা গ্রামের আওয়ামীলীগ ও মুক্তিযোদ্ধা পরিবারের, ২য় বিশ্বযুদ্ধের সৈনিক মৃতু কাশেম আলী মুন্সীর ছেলে, পেশাই তিনি একজন রাজনীতিবিদ। যাদের মাধ্যমে রাজনীতিতে আগমণ করেন, ১/ মরহুম জনাব ছয়েদা জহুরা তাজুদ্দিন (সাবেক সভাপতি, কেন্দ্রিয় কমিটি বাংলাদেশ আওয়ামীলীগ) ২/ মরহুম ফকির সাহাবুদ্দিন (বাংলাদেশের প্রথম এটুনি জেনারেল) ৩/ মরহুম শহিদ আহসান উল্যাহ মাষ্টার (এম.পি ও সাধারণ সম্পাদক, বাংলাদেশ শ্রমিকলীগ)
৪/ আ.ক.ম মোজাম্মেল হক (মাননীয় মন্ত্রী, মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রনালয়) ৫/ মরহুম ডাঃ আলী জিলকদ আহমেদ (১৯৯৬ সালের মানিকগঞ্জ-২ আসন বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী। বর্তমানে, ৬/ এ্যাডঃ গোলাম মহিউদ্দিন (সভাপতি,মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগ), ৭/ আব্দুস সালাম (সাধারণ সম্পাদক,মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগ), ৮/ মমতাজ বেগম (এম.পি ও সভাপতি, সিংগাইর উপজেলা আওয়ামীলীগ) ৯/ আব্দুল মাজেদ খান (সাধারণ সম্পাদক, সিংগাইর উপজেলা আওয়ামীলীগ) ও জেলা উপজেলা, ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠন এর সাথে সক্রিয়ভাবে বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতিতে জড়িত। এরপর ২০১১ সালের নির্বাচনে প্রথম বারের মত তালেবপুর ইউনিয়নের চেয়ারম্যান পদে নির্বাচন করেন, সেই নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে তালেবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসাবে জয়লাভ করেন। এরপর ২০১৬ সালে,তিনি সিংগাইর উপজেলার আওয়ামীলীগের সহ-সভাপতি নির্বাচিত হয়, যা এখনও পর্যন্ত দায়িত্বরত রয়েছেন তিনি। এরপর ২০১৬ সালের নৌকা প্রতীক নিয়ে তিনি আবারো জয়লাভ করেন। বর্তমানে তিনি তালেবপুর ইউনিয়নের দুই বারের নির্বাচিত সফল চেয়ারম্যান। তালেবপুর ইউনিয়নের পাড়া মহল্লা এবং বাজার পরিদর্শন করে জানাযায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন নিয়ে যেই নির্বাচনে অংশ্য গ্রহণ করবে, তার নৌকাতে চরেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায় পৌঁছাতে চাই তালেবপুর ইউনিয়ন বাসী। যে খানে থাকবেনা কোন মাদক কারবারি, কোন ইভটিজার, কোন সন্ত্রাস, কোন ভূমি দস্যু এমনি একটি ইউনিয়ন প্রত্যাশা করে এখানকার জনগণ। এসকল অপরাধ কঠোর হস্ত দমণ করতে এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামলীগ সরকারের কোন বিকল্প নেয়। তালেবপুর ইউনিয়নের আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী একাধিক ব্যক্তি থাকলেও জনমত যাচাই এর তথ্য অনুযায়ী, জনগণ নৌকার প্রতীকে তালেবপুর ইউনিয়ন পরিষদের আবারো রমজান আলীকে চেয়ারম্যান হিসাবে আবারো দেখতে চায়। দলীয় মনোনয়ন পেলে নির্বাচনে আবারো জয়লাভ করবেন বলে আশাবাদী তালেবপুর ইউনিয়নের জনগণ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2018 khoborbangladesh.com
Desing & Developed BY ThemesBazar.Com