শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩৫ অপরাহ্ন

শিরোনাম :
দেশের উন্নয়নে যুবলীগকে বিশেষ ভূমিকা রাখতে হবে- মাগুরায় যুবলীগের বর্ধীত সভায় সুব্রত পাল বরগুনায় ১১ মামলার আসামী রিয়াজ১০০ পিচ ইয়াবা সহ গ্রেফতার গাইবান্ধায় কোটি টাকা মূল্যের ৬টি তক্ষক উদ্ধার নওগাঁয় পৌর মেয়রসহ ২ বিএনপি নেতা গ্রেফতার মির্জাগঞ্জে মেঘনা ট্রাভেলস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে উপজেলা চেয়ারম্যানও পাবেন ইউএনওর মতো নিরাপত্তা সিরাজদীখানে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রতিবাদ সভা ও মানববন্ধন   উপজেলা চেয়ারম্যানের অনুমতি নিয়ে কাজ করবেন ইউএনওরা পাঁচ বিদ্যুৎকেন্দ্র রোববার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী মার্কিন সেনাবাহিনীর আমন্ত্রণে যুক্তরাষ্ট্র যাচ্ছেন সেনাপ্রধান
অধ্যক্ষ হত্যাকারি সেই চেয়ারম্যান আবারো চেয়ারম্যান হওয়ার স্বপ্ন দেখছেন!

অধ্যক্ষ হত্যাকারি সেই চেয়ারম্যান আবারো চেয়ারম্যান হওয়ার স্বপ্ন দেখছেন!

মহম্মদপুর প্রতিনিধি
মাগুরা, শ্রীপুর উপজেলার কাদিরপাড়া সম্মিলনী ইসলামী আলীম মাদ্রাসার অধ্যক্ষ আব্দুর রউফ এর হত্যাকারি বালিদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পান্নু মোল্যা আবারো চেয়ারম্যান হওয়ার স্বপ্ন দেখছেন। এলাকা সুত্রে জানা যায়, বর্তমানে ওই চেয়ারম্যান তার লোকজন নিয়ে রাতের আধারে বাড়ী বাড়ী গিয়ে বিভিন্ন ভয়ভীতি প্রদর্শন করে ভোটের দাবী করেন। তাকে ভোট না দিলে এলাকাতে কেউ শান্তিতে থাকতে পারবে না বলেও হুমকী প্রদান করেন।

সুত্রে জানা যায়, মহম্মদপুর উপজেলার ঘোষপুরে কয়েক বছর আগে অধ্যক্ষ আব্দুর রউফ, “হাজী মছলেম উদ্দীন টেকনিক্যাল কলেজ” নামের একটি মাদ্রাসা প্রতিষ্ঠা করেন। ওই প্রতিষ্ঠানের সীমানার কিছু মূল্যবান গাছ অত্র এলাকার চেয়ারম্যান পান্নু মোল্যা প্রভাব খাটিয়ে কেটে নেন।
এ ঘটনার বিচার চেয়ে মাওলানা আব্দুর রউফ মাগুরা কোর্টে একটি মামলা দায়ের করেন। এই মামলার জের ধরে গত ২১ মার্চ বৃহস্পতিবার বড়রিয়া বাজার এলাকায় পান্নু চেয়ারম্যান ও তার সমর্থক বেশ কয়েকজন দেশীয় অস্ত্রসস্ত্র ও লাঠিসোটা দিয়ে মাওলানা আব্দুর রউফকে পিটিয়ে গুরুতর জখম করে। পরে স্থানীয় লোকজন আহত মাওলানাকে উদ্ধার করে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে আনলে ওই দিনই উন্নত চিকিৎসার জন্য তাকে মাগুরা দুইশো পঞ্চাশ শয্যা হাসপাতালে প্রেরণ করা হয়। এবং ২৫ মার্চ সোমবার চিকিৎসাধীন অবস্থায় মাওলানা আব্দুর রউফ হাসপাতালে মৃত্যু বরণ করেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2018 khoborbangladesh.com
Desing & Developed BY ThemesBazar.Com