বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১০:৩১ পূর্বাহ্ন

শিরোনাম :
সাংবা‌দিক‌ ফয়সাল হাওলাদার‌কে প্রাণনাশের হুম‌কি  এমপি ইকবাল হোসেন অপু’র বিরুদ্ধে মিথ্যা ভিত্তিহীন খবর প্রচারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ মহম্মদপুর নির্বাচনী প্রচারের সময় হামলায় ১০ জন আহত-মোটরসাইকেলে আগুন রাজশাহী মহানগরীতে ডিবি পুলিশ হাতে অস্ত্র-গুলি ও ইয়াবাসহ যুবক আটক চেয়ারম্যান ও আ.লীগ নেতার আপত্তিকর ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল শালিখায় আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সহ ৭ ইউপিতে ১০বিদ্রোহী প্রার্থী বহিষ্কার  মাগুরা শালিখায় দু প্রার্থীর সমর্থকের সংঘর্ষ  আ.লীগ নেতার আপত্তিকর ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল রাজশাহীতে ডিবি পুলিশের অভিযানে অস্ত্র-গুলি ও ইয়াবাসহ যুবক আটক সাভার হতে প্রতারক চক্রের ০৫ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৪
অর্থের বিনিময়ে অযোগ্য প্রার্থীদের নাম পাঠাবেন না

অর্থের বিনিময়ে অযোগ্য প্রার্থীদের নাম পাঠাবেন না

নিজস্ব প্রতিবেদক

আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে অর্থের বিনিময়ে অযোগ্য প্রার্থীর নাম কেন্দ্রে পাঠাতে নিষেধ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সোমবার সিরাজগঞ্জ জেলার শাহজাদপুরে প্রয়াত সংসদ সদস্য হাসিবুর রহমান স্বপনের স্মরণ সভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, নির্বাচনে জনগণের কাছে গ্রহনযোগ্য মানুষের নাম পাঠান। টাকা খেয়ে খারাপ লোকের নাম কেন্দ্রে পাঠাবেন না। এসব অপকর্ম থেকে বিরত থাকতে হবে।

ওবায়দুল কাদের বলেন, জনগণের ভাগ্য উন্নয়নের জন্য রাজনীতি করতে হবে, নিজের ভাগ্য উন্নয়নের জন্য নয়। কিন্তু অনেকেই ক্ষমতা পেয়ে বেপরোয়া হয়ে যায়, যা মোটেই কাম্য নয়।

এসময় ক্ষমতার অপব্যবহার না করতেও দলের নেতাকর্মীদের হুঁশিয়ার করে দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

তিনি বলেন, রাজনীতিতে ভালো মানুষদের সাথে রাখতে হবে। দুঃসময়ে বসন্তের কোকিলরা দলে থাকবে না, ত্যাগীরাই সুখে-দুঃখে দলের পাশে থাকবে। খারাপ মানুষ দিয়ে রাজনীতি করলে দল নষ্ট হয়ে যাবে।

এসময় ৭৫ ও ২১ আগস্ট ঘটনায় পারস্পরিক সম্পর্কের দেয়াল আরো উঁচুতে নিয়ে গেছে জানিয়ে ওবায়দুল কাদের আরও বলেন, জিয়াউর রহমান দেশে প্রতিহিংসার রাজনীতি শুরু করেছিলেন আর বিএনপি এখনো তা অব্যাহত রেখেছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2018 khoborbangladesh.com
Desing & Developed BY ThemesBazar.Com