বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৯:০০ পূর্বাহ্ন

শিরোনাম :
সাংবা‌দিক‌ ফয়সাল হাওলাদার‌কে প্রাণনাশের হুম‌কি  এমপি ইকবাল হোসেন অপু’র বিরুদ্ধে মিথ্যা ভিত্তিহীন খবর প্রচারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ মহম্মদপুর নির্বাচনী প্রচারের সময় হামলায় ১০ জন আহত-মোটরসাইকেলে আগুন রাজশাহী মহানগরীতে ডিবি পুলিশ হাতে অস্ত্র-গুলি ও ইয়াবাসহ যুবক আটক চেয়ারম্যান ও আ.লীগ নেতার আপত্তিকর ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল শালিখায় আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সহ ৭ ইউপিতে ১০বিদ্রোহী প্রার্থী বহিষ্কার  মাগুরা শালিখায় দু প্রার্থীর সমর্থকের সংঘর্ষ  আ.লীগ নেতার আপত্তিকর ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল রাজশাহীতে ডিবি পুলিশের অভিযানে অস্ত্র-গুলি ও ইয়াবাসহ যুবক আটক সাভার হতে প্রতারক চক্রের ০৫ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৪
মাগুরায় নির্বাচনী সহিঃসতায় ৪ জন নিহতের ঘঁটনায় ৫২ জনের বিরুদ্ধে আরেকটি হত্যা মামলা রুজু

মাগুরায় নির্বাচনী সহিঃসতায় ৪ জন নিহতের ঘঁটনায় ৫২ জনের বিরুদ্ধে আরেকটি হত্যা মামলা রুজু

মাগুরা প্রতিনিধি

মাগুরার বহুল আলোচিত ৪ জন কে কুপিয়ে হত্যার ঘঁটনায় পাচঁদিন পর আজ বুধবার মাগুরা সদর থানায় আরেকটি হত্যা মামলা রুজু হয়েছে। নিহত এমরান হোসেনের মা ফরিদা বেগম বাদী হয়ে দুদু মোল্ল্যাকে প্রধান আসামী করে ৫২ জনের নামে মামলাটি দায়ের করেছেন। এর আগে নিহত সবুর মোল্ল্যা ও কবির মোল্ল্যার ছোট ভাই আনোয়ার মোল্ল্যা বাদী হয়ে নজরুল মেম্বরকে প্রধান আসামী করে ৬৮ জনের নামে হত্যা মামলা করেছেন।
এ নিয়ে দুই পক্ষের পৃথক দুটি হত্যা মামলায় ১২০জন আসামীর মধ্যে মাত্র চার জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার আতংকে জগদল গ্রাম এখন পুরুষ শুন্য হয়ে পড়েছে।
মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মন্জুর আলম জানান, আজ বুধবার নিহত এমরান হোসেনের মা ফরিদা বেগম বাদী হয়ে দুদু মোল্ল্যাকে প্রধান আসামী করে ৫২ জনের নামে আরেকটি মামলা দায়ের করেছেন। মামলা নং-১৬- ২০/১০/২১ ।
উল্লেখ্য, গত শুক্রবার বিকেলে আসন্ন ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে মাগুরা সদরের জগদল গ্রামে দুই মেম্বর প্রার্থী নজরুল মোল্ল্যা ও সৈয়দ আলী হাসান গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে সংঘর্ষ হয়। সংঘর্ষে সৈয়দ আলী হাসান গ্রুপের আপন দুই সহোদরসহ চার জন নিহত হয়। আহত হয় উভয় পক্ষের কমপক্ষে ২০ জন। নিহত হয় জগদল দমদমা পাড়ার মৃত সাবাজ উদ্দিনের ছেলে দুই সহোদর সবুর মোল্ল্যা (৫৫), কবির মোল্ল্যা (৫০), চাচাতো ভাই রহমান মোল্ল্যা (৫০) ও লুৎফার মোল্ল্যার পুত্র ইমরান হোসেন (৪০)।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2018 khoborbangladesh.com
Desing & Developed BY ThemesBazar.Com