বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১০:৩৮ পূর্বাহ্ন

শিরোনাম :
সাংবা‌দিক‌ ফয়সাল হাওলাদার‌কে প্রাণনাশের হুম‌কি  এমপি ইকবাল হোসেন অপু’র বিরুদ্ধে মিথ্যা ভিত্তিহীন খবর প্রচারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ মহম্মদপুর নির্বাচনী প্রচারের সময় হামলায় ১০ জন আহত-মোটরসাইকেলে আগুন রাজশাহী মহানগরীতে ডিবি পুলিশ হাতে অস্ত্র-গুলি ও ইয়াবাসহ যুবক আটক চেয়ারম্যান ও আ.লীগ নেতার আপত্তিকর ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল শালিখায় আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সহ ৭ ইউপিতে ১০বিদ্রোহী প্রার্থী বহিষ্কার  মাগুরা শালিখায় দু প্রার্থীর সমর্থকের সংঘর্ষ  আ.লীগ নেতার আপত্তিকর ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল রাজশাহীতে ডিবি পুলিশের অভিযানে অস্ত্র-গুলি ও ইয়াবাসহ যুবক আটক সাভার হতে প্রতারক চক্রের ০৫ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৪
সন্তানের হাতে বাবার খুনের মামলায় হত্যাকারী সন্তানকে ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করেছে র‌্যাব-৪

সন্তানের হাতে বাবার খুনের মামলায় হত্যাকারী সন্তানকে ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করেছে র‌্যাব-৪

ইসমাইল হোসেন সৌরভ
এলিট ফোর্স হিসেবে র‌্যাব আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই বিভিন্ন ধরনের নৃশংস ও ঘৃণ্যতম অপরাধ নির্মূলের লক্ষ্যে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে। সাম্প্রতিক সময়ে ছিনতাই, খুন-গুমসহ নৃশংসতম অপরাধসমূহ নিয়ে এলিট ফোর্স র‌্যাব বরাবরের মতই সর্বাধিক গুরুত্বের সাথে কাজ করে অধিকাংশ ক্ষেত্রেই অপরাধের মূল রহস্য উদঘাটন এবং অপরাধীদের গ্রেফতার করতে সক্ষম হয়েছে। গত ১৯ অক্টোবর ২০২১ ইং তারিখ ঢাকা জেলার আশুলিয়া থানাধীন শিমুলিয়া এলাকায় রাতের অন্ধকারে আনুমানিক রাত ০৪.৩০ ঘটিকায় পিতা নুর মোহাম্মদ (৬৮)’কে বটি দ্যা দিয়ে কুপিয়ে তার সন্তান নৃশংসভাবে হত্যার ঘটনায় আশুলিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। উক্ত ঘটনায় চাঞ্চল্যের তৈরি হওয়ায় র‍্যাব ছায়া তদন্ত  শুরু করে ও জড়িতদের আইনের নিয়ে আসতে গোয়েন্দা নজরদারি বৃধি করে।আসামী আফাজ উদ্দিন উক্ত হত্যাকান্ডের পর থেকেই পলাতক ছিল। সে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে ধরা না পড়ার জন্য বারংবার তার স্থান পরিবর্তন করে বিভিন্ন জায়গায় আত্মগোপন করে।
। এরই ধারাবাহিকতায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে উক্ত হত্যাকান্ডের সাথে সরাসরি জড়িত মর্মে গত ২০ অক্টোবর ২০২১ তারিখ  ভোর রাত  ০৪.০০ ঘটিকায় আশুলিয়া থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে ০১ টি রক্তমাখা বটি, ০১ টি রক্তমাখা বিছানার চাদর, ০১ টি রক্তমাখা লুঙ্গিসহ উক্ত হত্যা মামলার নিম্নোক্ত আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়।(ক)  মোহাম্মদ আফাজ উদ্দিন (২৮), জেলা-ঢাকা। গ্রেফতারকৃত আসামী প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকারোক্তিমূলক জবানবন্দীসহ উক্ত হত্যার সাথে তার সংশ্লিষ্টতা স্বীকার করেছে।
গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2018 khoborbangladesh.com
Desing & Developed BY ThemesBazar.Com