শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ১১:১০ অপরাহ্ন

শিরোনাম :
মাগুরায় থানা কমিটিতে ১৯ মাদক ব্যবসায়ী: মাদকের গডফাদার সাধারণ সম্পাদক মহম্মদপুরে দীঘা ইউপিতে বঙ্গবন্ধুর ৪৭- তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ও আলোচনা দোয়া মাহফিল অনুষ্ঠিত মধুমতি নদীর ভাঙনের অসহায় নদী পাড়ের বাসিন্দারা মহম্মদপুরে আওয়ামীলীগের বিক্ষোভ ও প্রতিবাদ  সমাবেশ অনুষ্ঠিত জামিন পেলেন না নাটোরের সেই কলেজশিক্ষিকার স্বামী মধুখালীতে শোক দিবস পালিত  চাকরি দেওয়ার নামে প্রতারণার অভিযোগে পুলিশ সদস্য ক্লোজড কুমিল্লায় নারী উদ্যোক্তাকে নিয়ে অপপ্রচারের অভিযোগ মহম্মদপুরে স্কুল ছাত্রীকে অপহরন নাটোরে জেলা আওয়ামীলীগ ও সদস্য সদস্য শিমুল গ্রুপের পৃথক ভাবে জাতীয় শোক দিবস পালন
শ্রীপুরে গণধর্ষণ মামলার প্রধান আসামি দুই মাসেও ধরাছোঁয়ার বাইরে

শ্রীপুরে গণধর্ষণ মামলার প্রধান আসামি দুই মাসেও ধরাছোঁয়ার বাইরে

এস এম জহিরুল ইসলাম-
গাজীপুর শ্রীপুরে পোশাক শ্রমিককে গণ ধর্ষণের ঘটনায় মামলা হলেও দুই মাস পেরোলেও মূল আসামি ধরাছোঁয়ার বাইরে।

তবে এ ঘটনায় ধর্ষণের সহযোগী দুই নং আসামি উপজেলার ফরিদপুর গ্রামের মইজউদ্দিনের ছেলে রিফাত (২০) কে গত (২৪ অক্টোবর) গ্রেপ্তার করেছে পুলিশ। পরদিন তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় প্রধান আসামি ফরিদপুর গ্রামের তাইজ উদ্দিনের ছেলে শান্ত (২১), ও তার সহ একই এলাকার আব্দুল খালেকের ছেলে নাঈম (১৯)।

এখনো ধরা ছোঁয়ার বাইরে। এ বিষয়ে ধর্ষণের শিকার নারীর সাথে কথা বলতে গেলে পাওয়া যায়নি।

তবে তার পরিবার জানান, সম্প্রতি ওই নারীকে বিয়ে দেওয়া হয়েছে। সে তার স্বামীর বাড়িতে বর্তমানে আছে। ওই পরিবার আরো জানান, পূর্বের স্বামী সোহেল মিয়ার সাথে দীর্ঘদিন যাবত পারিবারিক বিষয় নিয়ে ঝামেলা চলছিল।

ঘটনার দিন সুকৌশলে মোবাইল ফোনে সোহেল তার স্ত্রীকে মুঠোফোনে ডেকে নয়নপুরে আনেন। পরে ধর্ষণের শিকার নারী কে ওই স্থানে রেখে সে পালিয়ে যায়।

ধারণা করা হচ্ছে তার স্বামী সোহেল এ ঘটনায় সম্পৃক্ত। শ্রীপুর মডেল থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) ইমতিয়াজ মাহফুজ ভূইয়া জানান, মামলায় এক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে বাকি আসামিদের কে শীঘ্রই গ্রেপ্তার করা হবে।

উল্লেখ্য, চলতি বছরের (২৭ আগস্ট) শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার গাজীপুর ইউনিয়নের ফরিদপুর এলাকার গণধর্ষণের ঘটনা ঘটে।

পরে এ ঘটনায় তিনজনের নাম উল্লেখ করে শ্রীপুর মডেল থানায় নির্যাতিতা নারী (মামলা-৪৫) দায়ের করেন। ওই নারী স্থানীয় হংকং সাংহাই মানজালা টেক্সটাইলে হেলপার পদে কাজ করতো।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2018-2022 khoborbangladesh.com
Desing & Developed BY ThemesBazar.Com