বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৩, ০২:৫২ পূর্বাহ্ন

শিরোনাম :
নিয়োগকালেও বয়স জালিয়াতি: বিআইডব্লিউটিএর হিসাব সহকারীর কোটি-কোটি টাকার সম্পদ! জাতির পিতার ছবি অবমাননাকারী পেলেন জাতীয় শুদ্ধাচার পুরস্কার! কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার কুষ্টিয়া প্রেস ক্লাব কেপিসি’র নবনির্বাচিত পরিষদের কৃতজ্ঞতা প্রকাশ হাতজোড় করে ক্ষমা চেয়ে দেশ ছেড়েছেন শামীম ওসমান ডিএমপি কমিশনারকে অবসর দিয়ে প্রজ্ঞাপন জারি আ.লীগ কোনো ভিসানীতির পরোয়া করে না: ওবায়দুল কাদের আগামীতে গণমাধ্যমও ভিসানীতিতে যুক্ত হবে: পিটার হাস কুয়েতে বাংলাদেশিকে হত্যা, গ্রেপ্তার ৪ উপজেলা চেয়ারম্যান সরোয়ারের বাড়িতে স্ত্রী স্বীকৃতির দাবি নিয়ে কৃষি কর্মকর্তা মুক্তা
মাগুরায় জগদল ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে কাউন্সিলরদের অনাস্থার সিদ্ধান্ত

মাগুরায় জগদল ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে কাউন্সিলরদের অনাস্থার সিদ্ধান্ত

মাগুরা প্রতিনিধি
সীমাহীন অনিয়ম -দুর্নীতি ও নির্বাচিত কাউনিাসলদের অধিকার হরণসহ তাদের সাথে দুর্বব্যবহারের হেতুবাদে মাগুরা সদর উপজেলার জগদল ইউপির চেয়ারম্যান মো: রফিকুল ইসলামের বিরুদ্ধে স্থানীয় সরকার মন্ত্রণালয়ে অনাস্থা প্রস্তাব আনার সিদ্ধান্ত গ্রহণ করেছেন জগদল ইউনিয়নের নির্বাচিত ৯ জন কাউন্সিলর। তারা সকলে এক বৈঠকে মিলিত হয়ে পবিত্র কুরআন শরীফ ছুয়ে এই শপথ গ্রহন করেছেন। অচিরেই তারা আনুষ্ঠানিকভাবে অনাস্থা প্রস্তাব মন্ত্রী,সচিব,বিভাগীয় কমিশনার ও মাগুরা জেলা প্রশাসকের কাছে জমা দিবেন বলে জানিয়েছে একাধিক কাউন্সিলর। উল্লেখ্য যে এই চেয়ারম্যান স্থানীয় সরকার মন্ত্রণালয়ের বিধি বিধান উপেক্ষা করে তার নিজের ইচ্ছাখুশি মত পরিষদ পরিচালনা করেন। নিয়মিত পরিষদের মাসিক সভা করেন না। এছাড়া পরিষদের রেজুলেশন ছাড়াই উন্নয়নের অর্থ পকেটস্থ করেন। ভুয়া প্রকল্প দিয়ে টিআর,কাবিখা,কাবিটা ও থোক বরাদ্দের টাকা আত্মস্ৎা করেন। ৪০ দিনের কর্মসৃজন প্রকল্পের টাকাও নানা কৌশলে হাতিয়ে নিয়েছেন। এ ছাড়া বিগত ইউপি নির্বাচনে তার টেলিফোনিক নির্দেশে এই ইউনিয়নে ৪ ব্যাক্তি মার্ডার হয় বলে গুঞ্জন আছে। সে মামলাও তিনি আসামী হচ্ছেন মর্মে আভাস পাওয়াগেছে।
দীর্ঘদিন যাৎ তিনি এভাবে পরিষদ পরিচালনা করায় নির্বাচিত ইউপি কাউন্সিলরগন তার ওপর খুব্ধ হয়ে অনাস্থা প্রস্তাবে এক একমত পোষন করেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved 2018-2022 khoborbangladesh.com
Desing & Developed BY ThemesBazar.Com