মঙ্গলবার, ০৩ অক্টোবর ২০২৩, ১১:১৩ অপরাহ্ন

শিরোনাম :
১৬ ভিক্ষুক ভিক্ষা করতে ওমরা ভিসা নিয়ে যাচ্ছিলেন সৌদি আরব, বিমানবন্দরে আটক পেট্রোল পাম্প মালিকদের কমিশন ও পরিবহন ভাড়া পুনর্নির্ধারণ ৫ নভেম্বর ব্রাহ্মণবাড়িয়া-২ ও লক্ষ্মীপুর-৩ আসনের উপনির্বাচন বেশি স্যাংশন দিলে আমরাও দিয়ে দেব: প্রধানমন্ত্রী সুষ্ঠু নির্বাচনের চ্যালেঞ্জ গ্রহণ করেছে ইসি শেখ হাসিনার জন্মদিন বিশেষ ভাবে পালন করলেন মনোনয়ন প্রত্যাশী—হাসিব আলম তালুকদার বিএনপি মাহুত ছাড়া পাগলা হাতিতে পরিনত হয়েছে—জাহাঙ্গীর কবির নানক সংবাদ প্রকাশিত হওয়ার পর শ্রীপুর কুছাইছাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শতভাগ ভালো কাজ হচ্ছে জানালেন এলাকাবাসী ত্রিশালে চরিত্রহীন শিক্ষককে মাদ্রাসায় ফিরিয়ে আনতে ইমামকে লাঞ্চিত করলো কমিটি! আজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.)
হাতকড়া-ডাণ্ডাবেড়ি নিয়েই মায়ের জানাজা পড়ালেন প্যারোলে মুক্ত বিএনপি নেতা

হাতকড়া-ডাণ্ডাবেড়ি নিয়েই মায়ের জানাজা পড়ালেন প্যারোলে মুক্ত বিএনপি নেতা

নিজস্ব প্রতিবেদক

গাজীপুরের কালিয়াকৈরে হাতকড়া আর ডাণ্ডাবেড়ি নিয়ে মায়ের জানাজা পড়ালেন আলী আজম নামের এক বিএনপি নেতা। তিনি উপজেলার বোয়ালী ইউনিয়ন বিএনপির সভাপতি।

আজ মঙ্গলবার সকালে জেলা কারাগার থেকে প্যারোলে মুক্তি পান তিনি। এরপর নিজ বাড়ি গাছবাড়ী এলাকায় মায়ের জানাজায় উপস্থিত হন। গত ২ ডিসেম্বর রাজনৈতিক মামলায় পুলিশ তাকে গ্রেপ্তার করে কারাগারে পাঠায়।

নিহতের স্বজনরা জানায়, আলী আজমের মা সাহেরা বেগম বার্ধক্যজনিত কারণে গত রোববার বিকেলে মারা যান। মায়ের মৃত্যু সংবাদ পেয়ে শেষবার মাকে দেখতে এবং তার জানাজা পড়াতে আইনজীবীর মাধ্যমে গত সোমবার প্যারোলে মুক্তি চান তিনি।
আদালত সেদিন তাকে মুক্তি না দিয়ে মঙ্গলবার তিন ঘণ্টার জন্য প্যারোলে মুক্তির আবেদন মঞ্জুর করেন। পরে তিনি হাতকড়া ও ডাণ্ডাবেড়ি পরা অবস্থায় নিজ বাড়ির পাশে মায়ের জানাজা পড়ান।

স্থানীয়রা জানান, জানাজা চলাকালেও আলী আজমের হাতকড়া ও ডাণ্ডাবেড়ি খুলে দেওয়া হয়নি। এ নিয়ে ক্ষোভ প্রকাশ করে জানাজায় উপস্থিত লোকজন। ওই অবস্থার একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

আলী আজমের ভাই আতাউর রহমান বলেন, জেলা প্রশাসক বরাবর আবেদন করলে তাকে প্যারোলে মুক্তি দেওয়া হয়। কিন্তু তিনি জানাজার নামাজ পড়ানোর সময় তার হাতকড়া ও ডাণ্ডাবেড়ি খুলে দিতে বললেও পুলিশ খুলে দেয়নি।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved 2018-2022 khoborbangladesh.com
Desing & Developed BY ThemesBazar.Com