মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর ২০২৩, ১০:৪৩ অপরাহ্ন

শিরোনাম :
নিয়োগকালেও বয়স জালিয়াতি: বিআইডব্লিউটিএর হিসাব সহকারীর কোটি-কোটি টাকার সম্পদ! জাতির পিতার ছবি অবমাননাকারী পেলেন জাতীয় শুদ্ধাচার পুরস্কার! কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার কুষ্টিয়া প্রেস ক্লাব কেপিসি’র নবনির্বাচিত পরিষদের কৃতজ্ঞতা প্রকাশ হাতজোড় করে ক্ষমা চেয়ে দেশ ছেড়েছেন শামীম ওসমান ডিএমপি কমিশনারকে অবসর দিয়ে প্রজ্ঞাপন জারি আ.লীগ কোনো ভিসানীতির পরোয়া করে না: ওবায়দুল কাদের আগামীতে গণমাধ্যমও ভিসানীতিতে যুক্ত হবে: পিটার হাস কুয়েতে বাংলাদেশিকে হত্যা, গ্রেপ্তার ৪ উপজেলা চেয়ারম্যান সরোয়ারের বাড়িতে স্ত্রী স্বীকৃতির দাবি নিয়ে কৃষি কর্মকর্তা মুক্তা
মহম্মদপুরে ব্যবসায়ীকে হাতুড়িপেটা করে টাকা ছিনতাই 

মহম্মদপুরে ব্যবসায়ীকে হাতুড়িপেটা করে টাকা ছিনতাই 

মাসুদ রানা, মাগুরা
মাহুরার মহম্মদপুরে তারিকুল ইসলাম (৩৭) নামের এক ব্যবসায়ীকে হাতুড়ি পেটা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার বিকালে উপজেলার কাশিপুর গোরস্তানের উত্তরপাশে রাস্তার এ ঘটনা ঘটেছে। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন। তারিকুল ইসলাম গ্যাসের চুলার মালামালের ব্যবসা করে এবং উপজেলার  সিন্দাইন গ্রামের মৃত আলম মোল্যার ছেলে।
আহত তারিকুল জানায়, সিন্দাইন গ্রামের সোহেল এবং চঞ্চলের সাথে পূর্বশত্রুতা ছিলো। তার জের ধরে বুধবার বিকালে ব্যবসায়িক কাজে মহম্মদপুর বাজারে গিয়েছিলাম। কাজ শেষ করে বাড়ির উদ্দেশ্যে মোটরসাইকেল যোগে রওনা হলে কাশিপুর গোরস্থান এলাকায় পৌঁছালে চঞ্চলের নেতৃত্বে আরোও ১০ থেকে ১২ জন যুবক চলন্তগাড়িতে বাঁশের লাঠি দিয়ে আঘাত ফেলে দেয়। তারপর গাড়ি থেকে টেনে হিঁচড়ে নামিয়ে রাস্তায় ফেলে হাতুড়ি দিয়ে পিটিয়ে পিঠে, পায়ে, মাথায় ও কানে গুরুতর জখম করে এবং সাথে থাকা নগদ বিশ হাজার টাকা নিয়ে  ফেলে রেখে পালিয়ে যায় । পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।
কর্তব্যরত চিকিৎসক জানান, তার শরীরে বিভিন্ন স্থানে জখমের চিহ্ন রয়েছে। এ বিষয়ে অভিযুক্তদের সাথে যোগাযোগ করার চেষ্টা করলে যোগাযোগ করা সম্ভব হয়নি।
মহম্মদপুর থানার ওসি অসিত কুমার রায় বলেন, এ বিষয়ে অভিযোগ পেয়েছি তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved 2018-2022 khoborbangladesh.com
Desing & Developed BY ThemesBazar.Com